নাসিক ১নং ওয়ার্ডে সোয়া ৫ কোটি টাকা ব্যয়ে রাস্তা ও ড্রেন কাজের উদ্বোধন

উন্নয়নমূলক সংবাদ
সংবাদটি শেয়ার করুন
0Shares

স্টাফ রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক) সিদ্ধিরগঞ্জের ১নং ওয়ার্ডে সোয়া ৫ কোটি টাকা ব্যয়ে আরসিসি রাস্তা ও ড্রেন নির্মান কাজের উদ্বোধন করা হয়েছে।

শনিবার (৮ ফেব্রুয়ারী) বেলা ১১টায় ১নং ওয়ার্ডের পাইনাদী নতুন মহল্লা বায়তুল আমান জামে মসজিদের সামনে জাইকার অর্থায়নে এ রাস্তাটি নির্মান কাজের উদ্বোধন করা হয়। উদ্বোধনের আগে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়। মিলাদ ও দোয়ায় এলাকার পরলোকগত ব্যক্তিদের বিদেহী আত্নার মাগফেরাত কামনা ও সকল মুসলিম উম্মাহর সুখ, শান্তি, সমৃদ্ধি ও সুস্বাস্থ্য দীর্ঘায়ু কামনায় দোয়া করা হয়।

নাসিক সূত্রে জানা যায়, এই প্রকল্পে ১২টি প্যাকেজে ১৪৫৮ দৈর্ঘ্য মিটার আরসিসি রাস্তা ও ড্রেন নির্মান করা হবে। যার প্রাক্কলিত ব্যয় ধরা হয়েছে ৫ কোটি ৩০ লাখ টাকা। আর এ কাজটি বাস্তবায়ন করছে মেসার্স হাসমত ব্রাদার্স।

পাইনাদী নতুন মহল্লা বায়তুল আমান জামে মসজিদের সেক্রেটারী সমাজ সেবক আব্দুল মতিন খান এর সভাপতিত্বে রাস্তা ও ড্রেনের নির্মান কাজের উদ্বোধন করেন নাসিক ১নং ওয়ার্ড সফল জনপ্রিয় কাউন্সিলর আলহাজ্ব মো: ওমর ফারুক, সংরক্ষিত নারী কাউন্সিলর মাকসুদা মোজাফ্ফর, নাসিকের সহকারী প্রকৌশলী মশিউর রহমান ও মেসার্স হাসমত ব্রাদার্সের সত্ত্বাধিকারী কেরামত আলী।

এ কাজটি সফল ভাবে বাস্তবায়নে সকলের সহযোগিতা কামনা করে কাউন্সিলর ওমর ফারুক বলেন, আমি আপনাদের মূল্যবান ভোটে নির্বাচিত হয়ে এলাকার সার্বিক উন্নয়নে নিয়োজিত রয়েছি। আমি নির্বাচিত হওয়ার পর বিগত তিন বছরে যে কাজ করেছি তা আজ দৃশ্যমান। অবশিষ্ট কাজগুলো পর্যায়ক্রমে সম্পন্ন করা হবে। আপনাদেরকে সাথে নিয়ে এ ওয়ার্ডকে একটি উন্নত আধুনিক ওয়ার্ড বিনির্মানে কাজ করে যাব।

এসময় আরো উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা শমসের আলী, বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম দারোগা, মফিজুল ইসলাম, নুর হাবীব, গোলাম রব্বানী, গাজী শওকত, আলমগীর কবির সুমন, তারিকুল ইসলাম, এবিএম রুহুল আমিন, হাজী আ: রহমান, মো: বাদল, মাহবুবুর রহমান ভুঁইয়া, খন্দকার মাহবুব, তাফাজ্জল হোসেন সরকার ও একে আজাদ রাব্বীসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন
0Shares
Tagged
আলোকিত শীতলক্ষ্যা
পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।
https://alokitoshitalakha.com

Leave a Reply

Your email address will not be published.