সিদ্ধিরগঞ্জ রেবতী মোহন স্কুল এন্ড কলেজের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া

সংবাদটি শেয়ার করুন
0Shares

স্টাফ রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : সিদ্ধিরগঞ্জ রেবতী মোহন পাইলট স্কুল এন্ড কলেজের ২০২০ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা, মিলাদ মাহফিল ও দোয়ার অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৫ জানুয়ারী) বেলা ১১ টায় সিদ্ধিরগঞ্জ বাজার এলাকাস্থ অত্র স্কুল এন্ড কলেজে ছাত্র-ছাত্রী, অভিভাবক, ম্যানেজিং কমিটির সম্মানিত সদস্যবৃন্ধ এবং শিক্ষকমন্ডলিদের অংশগ্রহনে এ অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। এবার অত্র প্রতিষ্ঠান থেকে ৩১০জন শিক্ষার্থী এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করবে।

এসময় পরীক্ষার্থীদেরকে ফুলের শুভেচ্ছ উপহার দিয়ে বিদায় সংবর্ধনা দেয়া হয়। পরে তাদের সফলতা কামনায় মিলাদ মাহফিল শেষে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

সিদ্ধিরগঞ্জ রেবতী মোহন পাইলট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো: নুর ইসলামের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অত্র প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির সভাপতি ও বিশিষ্ট শিল্পপতি বীর মুক্তিযোদ্ধা আঃ রব।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অত্র প্রতিষ্ঠানের দাতা সদস্য ও বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব জালাল উদ্দিন আহমেদ, দাতা সদস্য ও সাবেক সিদ্ধিরগঞ্জ পৌরসভার প্রশাসক আলহাজ্ব আব্দুল মতিন প্রধান, অত্র প্রতিষ্ঠানের দাতা সদস্য ও সিদ্ধিরগঞ্জ দারুচ্ছুন্নাহ ইসলামিয়া আলিম মাদ্রাসার সভাপতি আলহাজ্ব আনিসুর রহমান, প্রাক্তন অভিভাবক সদস্য ও থানা যুবলীগের যুগ্ন আহ্বায়ক এমএ জামান, অভিভাবক সদস্য মজিবুর রহমান, আলমগীর হোসেন, মাজরুল হক স্বপন ও রাশিদা বেগম যুবলীগ নেতা মোঃ শরিফ হোসেন ইরান- মোহাম্মদ আরমান হোসেন প্রমূখ।

সিনিয়র শিক্ষক পরিতোষ কুমার মন্ডল ও অত্র প্রতিষ্ঠানের শিক্ষার্থী অনন্য শুভন জয়, ফাতেমা তুজ জোহরা, মাসফি মাহমুদ মোবেন, আরাফাত ইসলাম আলীফ ও জেরিন আফরিন অথৈয়ের অনুষ্ঠান পরিচালনায় এসময় আরো উপস্থিত ছিলেন, সহকারী প্রধান শিক্ষক জাহানারা বেগম, হাবিবুর রহমান, ভাইস প্রিন্সিপাল মবিনুর রহমান মঞ্জুং, সহকারী শিক্ষক আজিম হোসেন ও মিজানুর রহমান প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

"পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না"  এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.

শিরোনাম