সিদ্ধিরগঞ্জ দারুচ্ছুন্নাহ ইসলামিয়া আলিম মাদ্রাসার দাখিল পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া

সংবাদটি শেয়ার করুন
0Shares

স্টাফ রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : সিদ্ধিরগঞ্জ দারুচ্ছুন্নাহ ইসলামিয়া আলিম মাদ্রাসার-২০২০ইং সালের দাখিল পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা, মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।বুধবার (২৯ জানুয়ারী) সকাল ১০টায় সিদ্ধিরগঞ্জের নাসিক ৫নং ওয়ার্ড কলাবাগ এলাকায় মাদ্রাসা প্রঙ্গনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত মাদ্রাসার প্রধান শিক্ষক হাফেজ মোঃ আবু তাহের এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ দারুচ্ছুন্নাহ ইসলামিয়া আলিম মাদ্রাসার সভাপতি ও সিদ্ধিরগঞ্জের সোনামিয়া স্টেডিয়ামের বাস্তবায়ন কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব আনিসুর রহমানর।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ দারুচ্ছুন্নাহ ইসলামিয়া আলিম মাদ্রাসার দাতা সদস্য আলহাজ্ব আব্দুল হালিম কন্ট্রাক্টর, মহানগর আওয়ামীলীগের সদস্য মোঃ রমজান আলী, অত্র মাদ্রাসার ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য মোঃ খোরশেদ আলম, যুবলীগ নেতা মোঃ শরিফ হোসেন ইরান, ভাই-বন্দু সেবা সংগঠনের সাধারন সম্পাদক মোঃ মাহাবুব মুন্সি প্রমুখ।

এসময় প্রধান অতিথি আনিসুর রহমানর বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, ভালো ফলাফল ও শিক্ষার মান নিশ্চিত করতে হলে সকল আনন্দ-বেদনা চিন্তা-ভাবনা বাদ দিয়ে মনযোগ সহকারে সকল প্রশ্নের উত্তর যেন দিতে পার সেই শপথ করতে হবে। আমি দোয়া করি সকলেই কামিয়াবী হবে। ভালো ফলাফল করলে পিতা-মাতা ও শিক্ষক এবং তোমারও স্বপ্ন পূরণ হবে। তোমার অর্জিত এই জ্ঞানে, উপকৃত হবে জাতি।

এমপি আলহাজ্ব একেএম শামীম ওসমানের কাজের উন্নয়, শিক্ষা সংক্রান্ত উন্নয়ণ কর্মকান্ড তুলে ধরে তিনি বলেন, মানসন্মত শিক্ষা নিশ্চিত করার লক্ষ্যে মাদ্রাসার অবকাঠামোগত উন্নয়নের জন্য এ মাদ্রাসার নতুন ভবনের কাজ এনে দিয়েছেন। তাই সকলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও এমপি শামীম ওসমান‘সহ সকলের জন্য দীর্ঘায়ু কামনা করে দোয়া চেয়েছেন আনিসুর রহমান।

এসময় আরো উপস্থিত ছিলেন, অত্র মাদ্রাসার শিক্ষক মোঃ ইফসুফ আলী, মোঃ ফজলুর রহমান, মোঃ আব্দুল খালেক, এটিএম আব্দুস ছালাম, মোঃ হোসাইন আহমেদ, কেএমএ কালাম আজাদ, মোঃ মহিবুল্লাহ, মোঃ দেলোয়ার হোসেন, মফিজুর রহমান, আব্দুল হাই, সিরাজুল ইসলাম, হারুনুর রশিদ, আব্দুল গাফ্ফার, শেখ মোঃ ইয়াছিন, মোঃ আজগর আলী, অতিরিক্ত শিক্ষক মোঃ ফয়সাল, মেহেদী হাসান আসলাম, হাফেজ মোঃ কাউসার ও শিক্ষীকা রাফেজা বেগম ও অত্র মাদ্রাসার ছাত্র-ছাত্রী, অভিভাবক সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠান শেষে বিদায় শিক্ষার্থীদের পরীক্ষা সফলতার জন্য ও দেশবাসীর মঙ্গল কামনায় দোয়া করা হয়।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

"পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না"  এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.