সিদ্ধিরগঞ্জে মাইক্রোবাস ও পিকআপভ্যান সংঘর্ষ : নিহত ৩ -আহত ৫

সংবাদটি শেয়ার করুন
0Shares

নিজস্ব সংবাদদাতা আলোকিত শীতলক্ষ্যা : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জে সানারপাড় বাসস্ট্যান্ড এলাকায় পিকআপভ্যান ও মাইক্রোবাসের সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। একই ঘটনায় আরো ৫ জন আহত হয়েছে। আহতদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল’সহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার ২২মে ভোরে এ দুর্ঘটনাটি ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মোঃ আজিজুল হক। নিহতরা হলেন- চাঁদপুরের উত্তর মতলব এলাকার বাসিন্দা রফিকুল ইসলাম (৬২), গাইবান্ধার পলাশবাড়ী এলাকার বাসিন্দা মিন্টু মিয়া (৫৮) ও মুন্সীগঞ্জের টুঙ্গীবাড়ি এলাকার বাসিন্দা বোরহান উদ্দিন (৬০)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার ভোরে সাড়ে ৪টার দিকে ঢাকাগামী একটি মাইক্রোবাস অপর একটি পিকআপভ্যানের পিছনে আঘাত করে। এ সময় পিকআপ ভ্যানে থাকা যাত্রীরা ছিটকে রাস্তায় পড়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়। একই ঘটনায় আরো ৫ জন আহত হয়।

সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মনির হোসেন জানান, আহতদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল’সহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনায় নিহত ও আহতরা সকলেই পিকআপভ্যানের যাত্রী। তারা ঢাকার যাত্রাবাড়িতে কাঁচামাল ও মাছ আনতে যাচ্ছিলেন। পুলিশ দুর্ঘটনা কবলিত পিকআপ ভ্যান ও মাইক্রোবাস জব্দ করেছে। তবে চালকরা পালিয়ে গেছে।

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মোঃ আজিজুল হক বলেন, পিকআপভ্যান ও মাইক্রোবাসের সংঘর্ষে তিনজন নিহত ও ৫ জন আহত হয়েছে। এদের মধ্যে দুইজন গুরুতর আহত হয়েছেন। আহতদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল’সহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি আরো বলেন, দুর্ঘটনাস্থল থেকে নিহতের মরদেহগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.