সিদ্ধিরগঞ্জে দিনে দুপুরে বাড়ি ও দোকানে হামলা, এক বৃদ্ধা মহিলাসহ আহত ৬

সংবাদটি শেয়ার করুন
0Shares

স্টাফ রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা ডটকম : সিদ্ধিরগঞ্জে দিনে দুপুরে বাড়ি ও দোকানে হামলা, ভাংচুর ও নগত টাকা লুটপাট এবং মহিলাদের ইজ্জতহানি ও রক্তক্ষই ঘটনা ঘটেছে। এতে আছিয়া খাতুন (৬৩) এক বৃদ্ধাসহ ৬ মহিলা আহত হয়েছে। আহতরা হলেন, রুমা আক্তার (৩৫) ও হাসিনা বেগম (৩৮)।

সেমাবার (২৪ ফেব্রুয়ারি) দুপুর নাসিক ১নং ওয়ার্ড সিআই খোলা এলাকায় হাজী সিদ্দিক মিয়ার বাড়িতে ঘটনা ঘটে। এ ঘটনায় রুমা বেগম বাদি হয়ে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। ঘটনাস্থল পদির্শন করেছে এস আই জয়নাল আবেদীন। তিনি জানান, বাড়ি ও দোকানে হামলা হয়েছে এমন অভিযোগে এসে ভাংচুর পাওয়া গেছে। স্বর্ণ অলংঙ্কার, টাকা লুট হয়েছে কিনা এ বিষয়টি তদন্ত করা হচ্ছে।

হাজী সিদ্দিক মিয়ার ছেলে আউয়াল মিয়া জানায়, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ডাকাতি, হত্যাসহ একাধিক মামলার আসামি জাহাঙ্গির, নবির, রনি, তমুসহ আরো অজ্ঞাত ১০-১২ জন দেশী অস্ত্র রানদা, চাপাটি, চাকু, লাটিসোটা নিয়ে বাড়িতে হামলা করে। এসময় ঘরের আলমারি, ওয়ারডফ থেকে নগত ২লাখ টাকা ও ৫/৬ ভড়ি স্বর্ণ লুট কওে নিয়ে যায়। এসময় বাড়ির মহিলারা বাদা দিলে আমার বৃদ্ধা মা (আছিয়া খাতুন), স্ত্রী হাসিনা বেগম ও শালি রুমা আক্তারকে মারধর করা হয়। পরে যাওয়ার সময় আমার দোকানেও হামলা ও লুটপাট চালায় । এসময় দোকানের কেসে থাকা প্রায় ১ লাখ ৮০ হাজার টাকা, ৬৩ টি থ্রিপিছ লুট করে। এবং বারাবাড়ি করলে হত্যার হুমকি দেয়। এদিকে বাড়ির লোকজন চিৎকারের আশাপাশের লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

এদিকে এলাকাবাসী জানায়, মাদক ব্যবসায়ী একাধিক ডাকাতি মামলার আসামী জাহাঙ্গির এ ঘটনা ঘটিয়েছে। নিরীহ মানুষকে ভয় দেখিয়ে ছিনতাই করে। তাছাড়া সি আই খোলা এলাকায় জাহাঙ্গিরের একটি বাহিনী রয়েছে। যাদের দিয়ে মাদক ব্যবসা, নিরহ মানুষের মোবাইল, টাকা ছিনতাই করিয়ে থাকে। তাই সন্ত্রাসী জাহাঙ্গিরকে গ্রেফতার করার জন্য জেলা পুলিশ সুপার হস্থ্যক্ষফ কামনা করছেন।

এ বিষেয়ে সিদ্ধিরগঞ্জ থানার, এস আই জয়নাল আবেদীন জানায়, বাড়ি ও দোকানে হামলা হয়েছে এমন অভিযোগে এসে ভাংচুর পাওয়া গেছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.