সিদ্ধিরগঞ্জে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে খুনের ঘটনায় গ্রেফতার- ৪

সংবাদটি শেয়ার করুন
0Shares

স্টাফ রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শিমরাইল মোড়ে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে কাভার্ডভ্যান চালক সিরাজুল ইসলাম হত্যাকান্ডের ঘটনায় চার খুনীকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

সোমবার (৬ জানুয়ারী) দুপুরে সিদ্ধিরগঞ্জ থানায় সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী উপস্থিত গণমাধ্যম কর্মীদেরকে এ তথ্য নিশ্চিত করেছেন। এসময় উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: কামরুল ফারুক, পরিদর্শক (তদন্ত) আজিজুল হক ও পরিদর্শক (অপারেশন্স) রুবেল হাওলাদার।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী বলেন, গত শনিবার (৫ জানুয়ারী) রাতে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন্স) রুবেল হাওলাদারের নেতৃত্বে উপ-পরিদর্শক (এসআই) সাইদুজ্জামান, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোমেন আলম সঙ্গীয় ফোর্স গোপন সূত্র ও তথ্য প্রযুক্তি ব্যবহার করে খুনীদেরকে পটুয়াখালী জেলা সদরের নন্দীপাড়া গ্রাম ও সিদ্ধিরগঞ্জ থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়। এসময় তাদের নিকট থেকে ছিনতাইকৃত মোবাইল ফোন সেট উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো- পটুয়াখালী জেলা সদরের নন্দীপাড়া গ্রামের খলিফা বাড়ীর মৃত হাসান খলিফার ছেলে, সিদ্ধিরগঞ্জের মিজমিজি টিসি রোডের চাঁনমিয়া সওদাগরের বাড়ীর ভাড়াটিয়া লাল মিয়া ওরফে সাগর ওরফে লালু (২৫), নোয়াখালী জেলার চাটখিল থানার মমিনপুর গ্রামের হুমায়ুন কবিরের ছেলে, সিদ্ধিরগঞ্জের আদর্শনগর মসজিদ গলির নয়নের বাড়ীর ভাড়াটিয়া ইয়াছিন ওরফে পপো (১৮), হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার পারাজার গ্রামের মাসুক মিয়ার ছেলে, সিদ্ধিরগঞ্জের গোদনাইল বাড়ীপাড়া এলাকার বিপ্লবের বাড়ীর ভাড়াটিয়া শাহীন (২৬) ও কিশোর অপরাধী সিদ্ধিরগঞ্জ থানার রসুলবাগ শাপলা চত্ত্বর এলাকার হাসেম বেপারীর বাড়ীর ভাড়াটিয়া আজিজুল হাকিমের ছেলে নাজমুস সাকিব ওরফে অনিক (১৫)।

এরআগে গত বুধবার (১ জানুয়ারী) দিবাগত রাত সাড়ে ৩টায় নারায়ণগঞ্জের সদর উপজেলার ফতুল্লার তক্কার মাঠ এলাকা থেকে একটি পণ্য বোঝাই কাভার্ডভ্যান ঢাকার আশুলিয়া যাওয়ার উদ্দেশ্যে রওনা হয়ে পথিমধ্যে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের চিটাগাংরোড শিমরাইল মোড় ডাচ্ বাংলা ব্যাংকের ইউটার্নে চট্টগ্রামগামী লেনে বিক্রমপুর বোর্ডিংয়ের সামনে একজনকে সাথে নেয়ার জন্য দাড়ালে ছিনতাইকারীদের কবলে পরে চালক ও হেলপার।

এসময় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে চালক সিরাজুল ইসলাম গুরুতর রক্তাক্ত জখম হয় এবং তাদের কাছ থেকে মোবাইল ও টাকা ছিনিয়ে নেয়। পরে গুরুতর আহত চালক সিরাজুল ইসলামকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। ওইদিনই হেলপার রাজু বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

"পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না"  এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.