সিদ্ধিরগঞ্জে আশরাফ, মানিক মাষ্টার, ওহাব‘সহ ১৯জনের বিরোদ্ধে মামলা

সংবাদটি শেয়ার করুন
0Shares

বিশেষ প্রতিনিধি আলোকিত শীতলক্ষ্যা : সিদ্ধিরগঞ্জে নাসিক ৬নং ওয়ার্ডের এসও এলাকায় প্রকাশ্যে রাস্তার থেকে তুলে নিয়ে মাসুম নামে এক যুবককে পিটিয়ে রক্তাত্ব জখম করার ঘটনায় অবশেষে মামলা হয়েছে। শনিবার রাতে দেলোয়ার হোসেন বাদি হয়ে মামলাটি করেন। যার নং ৭।

মামলায় আসামীরা হলো, বিএনপি’র গুপ্তচর তেল সেক্টরের নিয়ন্ত্রণ কর্তা আশরাফ উদ্দিন, মানিক মাষ্টার, মাহাবুব, মশিউর রহমান বাবু, আশরাফের ক্যাডার ফেন্সি শামীম, দেলায়ার হোসেন ওরফে মুন্না, মোতালিব, মামুন ওরফে ভাগিনা মামুন, ইয়াকুব, মাসুদ, আক্তার ওরফে পানি আক্তার, মহিউদ্দিন সানি, ইফতি, নাজির, খোরশেদ, ওহাব ওরফে বোমা ওহাব, আরিফ, রাজিব, জাহিদুলসহ ১৯ জনের নাম উল্লেখ করে আরো অজ্ঞাত নামা ৬/৭ জন। সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক মামলার বিষয়টি নিশ্চিত করেছে।

মামলার বাদি দেলোয়ার হোসেন বলেন, প্রকাশ্যে আমার ছেলেকে ধরে নিয়ে মারধর করে আশরাফ। আমি ছেলেকে বাচাঁতে এগিয়ে আসলে আশরাফ আমার বুকে লাথি মারে। এসময় ৬ লাখ টাকা ও ১ ভড়ি একটি চেইন লুট করে আশরাফ বাহিনী। এলাকাবাসী এগিয়ে এসে আমাদের বাচাঁতে। উল্টো এলাকাবাসী’র বিরোদ্ধে মামলা দিয়েছে। আমি আশরাফ বাহিনীকে গ্রেফতার করতে প্রশাসনের প্রতি আহবান করছি।

এদিকে সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক জানান, মামলা হয়েছে আসামীদের গ্রেফতার করতে পুলিশেল অভিযোন চলছে।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.