সব ভালো কাজ নষ্ট হয়ে যায়, যদি সমাজটা ভালো না হয় : শাহ্ নিজাম

সংবাদটি শেয়ার করুন
0Shares

স্টাফ রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজাম বলেছেন, আমাদের মেয়েদের সুরক্ষা, নিরাপত্তা দিতে হলে ইভটিজিং এর বিরুদ্ধে কথা বলতে হবে। এবং সন্ত্রাস, চাঁদাবাজ, ভূমিদস্যু ও মাদক এর বিরুদ্ধে যুব সমাজকে এগিয়ে আসতে হবে।

আমি কথা দিচ্ছি, যুব সমাজ যদি এগিয়ে আসে, যে কোনো সময়, যে কোনো কাজে আপনাদের পাশে থেকে আপনাদের সহযোগিতা করবো। আমরা যত ভালো কাজই করি না কেন, সব ভালো কাজ নষ্ট হয়ে যাবে যদি সমাজটা ভালো না হয়।

শুক্রবার (২৪ জানুয়ারি) সকালের দিকে নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নে দেলপাড়া উচ্চ-বিদ্যালয়ের দূরন্ত ৯৮-ব্যাচ এর পূণর্মিলনী উৎসবের প্রধান অতিথি মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজাম বক্তব্যে এ কথা বলেন।

শাহ্ নিজাম আরও বলেন, এ সমাজের মধ্যে অল্পসংখ্যক মানুষ মাদকের বিস্তার ঘটিয়েছে। মাদকের বিরুদ্ধে আমাদের সকলকে যার-যার অবস্থান থেকে প্রতিবাদ করতে হবে। সমাজ থেকে মাদক নির্মূল করতে হবে। মাদকাসক্ত একটি ছেলে প্রথমে নিজে ধ্বংস হচ্ছে তারপর তার পরিবার, সমাজকে ধ্বংস করছে। সুতরাং নিজেদের বাঁচানোর জন্য, সমাজকে রক্ষা করার জন্য এই মাদকের বিরুদদ্ধে লড়তে হবে।

দেলপাড়া উচ্চ বিদ্যালয়ের দুরন্ত ৯৮ ব্যাচের সদস্য কুতুবপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি পদপ্রার্থী মো. রাসেল মোল্লা’র সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, দেলপাড়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মনিরুল আলম সেন্টু।

দেলপাড়া উচ্চ বিদ্যালয়ের অন্যতম প্রতিষ্ঠাতা নুরুল হুদা,পার্টেক্স গ্রুপের সাধারন সম্পাদক মো. মোজাম্মেল হক লিটন, কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য মো. সেলিম মিয়া, খালপাড় জামে মসজিদের সভাপতি মো. শহিদুল্লাহ, কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মো. মোতালেব মোল্লা, কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক হাফেজ আহমেদ খোকা, দেলপাড়ার বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মো. বিল্লাল হোসেন, দেলপাড়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য মোঃ মজিবর রহমান, মো. মাহফুজুর রহমান খান শামিম,মোঃ মজিবর রহমান, মোঃ নাছির প্রধান দেলপাড়া উচ্চবিদ্যালয়ের দুরন্ত ৯৮ ব্যাচের সকল সদস্য বৃন্দ।

উক্ত অনুষ্ঠানে সার্বিক পরিচালনায় ছিলেন মোঃ রবিউল হক জনি, মোঃ মনিরুজ্জামান মনির, মোঃ আজিজ পাশা, মোঃ হাসমত উল্লাহ হাসু, মোঃ সহিদ।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.

Follow Us

Follow us on Facebook Us on Twitter On WhatsApp Us