মানসিক বিকাশের জন্য খেলাধুলার গুরুত্ব অপরীসিম …মন্ত্রী নসরুল হামিদ বিপু

সংবাদটি শেয়ার করুন
0Shares

স্টাফ রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা.কম : বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু এমপি বলেছেন, পড়া লেখার পাশাপাশি মানসিক বিকাশের জন্য খেলাধুলার গুরুত্ব অপরীসিম। তাই পড়ালেখার পাশাপাশি খেলাধুলা করার পরামর্শ দেন তিনি।

মঙ্গলবার (১৭ ডিসেম্বর) বিকাল সাড়ে ৪টায় মহান বিজয় দিবস উপলক্ষ্যে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ বিদ্যুৎ কেন্দ্রে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড ক্রীড়া ও সাংস্কৃতিক পরিষদের উদ্যোগে আন্ত: অফিস এ্যাথলেটিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে তিনি এমন একটি সুন্দর আয়োজনের জন্য আয়োজকদের ধন্যবাদ জানান এবং ভবিষ্যতেও এমন অনুষ্ঠান আয়োজনের ধারাবাহিকতা রাখতে বলেন।

এর আগে সকালে জাতীয় পতাকা উত্তোলন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন বিদ্যুৎ উন্নয়ণ বোর্ডের চেয়ারম্যান প্রকৌশলী খালেদ মাহমুদ।

বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের সদস্য প্রশাসন (অতি: সচিব) মোঃ জহুরুল হকের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিদ্যুৎ বিভাগের সিনিয়র সচিব ড. আহমদ কায়কাউস, বিউবোর চেয়ারম্যান প্রকৌশলী খালিদ মাহমুদ।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.