বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন ইসলামিক সিটি স্কুলের শুভ উদ্বোধন

সংবাদটি শেয়ার করুন
0Shares

স্টাফ রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : সিদ্ধিরগঞ্জে এম এ হাসেম-ইয়াতুন নেছা ফাউন্ডেশনের পৃষ্ঠপোষকতায় বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন ইসলামিক সিটি স্কুলের ভিত্তি প্রস্তর ফলক উন্মোচন শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৮ ডিসেম্বর) সকাল ১০টায় সিদ্ধিরগঞ্জের নাসিক ২নং ওয়ার্ডের মৌচাক মাদ্রাসা রোডের মিজমিজি কান্দাপাড়া এলাকায় এক অনারম্ভর আয়োজনের মধ্য দিয়ে এ স্কুলের শুভ উদ্বোধন করা হয়েছে।

এসময় গিয়াস উদ্দিন ইসলামিক মডেল স্কুলের স্কাউট সদস্যরা ডিসপ্লে প্রদর্শন করে এবং উপস্থিত অভিভাবকদের নিয়ে ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

নাসিক ২নং ওয়ার্ড কাউন্সিলর ও অত্র স্কুলের প্রতিষ্ঠাতা সভাপতি মো: ইকবাল হোসেনের সভাপতিত্বে উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এম এ হাসেম-ইয়াতুন নেছা ফাউন্ডেশনের চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ-৪ আসনের সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা মুহাম্মদ গিয়াস উদ্দিন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে গিয়াস উদ্দিন বলেন, এম এ হাসেম-ইয়াতুন নেছা ফাউন্ডেশনের পৃষ্ঠপোষকতায় বিগত ১৭ বছর পূর্বে ইহকাল ও পরকালের কল্যাণের জন্য গিয়াস উদ্দিন ইসলামিক মডেল স্কুলের যাত্রা শুরু করে। আজ এই স্কুলটি নারায়ণগঞ্জের মধ্যে শিক্ষা ব্যবস্থার মডেল হিসেবে প্রতিষ্ঠা লাভ করেছে। এই স্কুল এন্ড কলেজ থেকে ভাল রেজাল্ট করে উচ্চতর শিক্ষা প্রতিষ্ঠানে ডাক্তার, ইঞ্জিনিয়ারিংসহ বিভিন্ন ক্ষেত্রে সুযোগ পাচ্ছে। ফলে বিভিন্ন এলাকায় এ শিক্ষা ব্যবস্থা চালু করার জন্য অসংখ্য অনুরোধ আসছে। কাউন্সিলর ইকবালের অনুরোধের কারণে এ এলাকায় এই স্কুলটি প্রতিষ্ঠা করা হয়েছে। আমি প্রতিষ্ঠানটির প্রধান হিসেবে দায়িত্ব পালন করে এখান থেকে আলোকিত শিক্ষা বাস্তবায়নে কাজ করে যাব।

এসময় উপস্থিত ছিলেন, হাজী মোস্তফা মেম্বার, অত্র স্কুলের সহ-সভাপতি মো: রিফাত, হাজী শাহ আলম, আবুল কাশেম, ইঞ্জি. আহসান উল্লাহ, ৫নং ওয়ার্ড কাউন্সিলর জিএম সাদরিল, হাজী মনরুদ্দিন, হাজী জসিম উদ্দিন, গিয়াস উদ্দিন ইসলামিক মডেল স্কুলের প্রধান শিক্ষক মিজানুর রহমান, থানা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক আমিনুল হক রাজু, আলী আকবর খান, টিএই তোফা, মোক্তার হোসেন, আবুল হোসেন, হাজী ইব্রাহীম, রুহুল আমিন, সিদ্দিক আলী, হাজী জহির, ইসমাঈল, পলাশ, মাষ্টার মহিউদ্দিন, আনোয়ার হোসেন, আমিরুল ইসলাম, কাউসার ও রাজিবসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

"পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না"  এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.