বিএনপি নেতাকর্মীদের উদ্যোগে কর্মহীন পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরন

সংবাদটি শেয়ার করুন
0Shares

রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা :: বাংলাদেশ জাতীয়তাবাদী দল নারায়নগঞ্জ সিটি করপোরেশন ১নং ওয়ার্ড শাখার উদ্যোগে বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫ টায় কর্মহীন মানুষের পাশে থাকার জন্য সহযোগীতায় চাল, ডাল, আলু সহ ইত্যাদি খাদ্র দ্রব্য উপহার সামগ্রী বিতরন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন নারাযণগঞ্জ জেলা বিএনপির সাধারন সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাবেক সভাপতি আব্দুল হাই রাজু, মোঃ মনিরুল ইসলাম রবি, মোঃ জয়নাল আবেদীন, মোঃ গাজী মনির হোসেন, মোঃ শহিদুল্ল্যাহ ইসলাম, মোঃ আবুবক্কর সিদ্দিক ও নাঈম মিয়া জিতু প্রমুখ।

অধ্যাপক মামুন বলেন, করোনা ভাইরাসের কারনে দেশে লকডাউন চলছে। এপ্রাণঘাতী কারণে সৃষ্ট মহামারীতে দেশব্যাপী নিম্ন আয়ের সাধারণ মানুষগুলো কর্মহীন হয়ে মানবেতর জীবন যাপন করছে। ১নং ওয়াডের্র প্রায় ৩০০ অসহায় মানুষের পাশে দাড়িয়েছেন। এভাবে সকলে ও সমাজের বিত্তবান ব্যক্তিরা এগিয়ে আসলে এই পবিত্র রমজান মাসে মানুষ গুলো দুইমুঠো অন্ন খেয়ে বেচে থাকতে পারবে। তিনি বলেন, আল্লাহ যেনো দ্রুত এই করোনা মহামারী থেকে বাংলাদেশের মানুষকে রক্ষা করে। শহিদুল্লাহর সার্বিক তত্তাবধায়নে ত্রাণ বিতরণ কার্যক্রম পরিচালনা করা হয়।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.