বাঙ্গালির শ্রেষ্ঠ সন্তান বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীতে পুষ্পস্তবক অর্পণে নাসিক প্যানেল মেয়র-২

সংবাদটি শেয়ার করুন
0Shares

বিশেষ প্রতিনিধি আলোকিত শীতলক্ষ্যা : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে গতকাল রাত ১২:০১ মিনিটে সুমিলপাড়া যুবলীগ কার্যালয়ের সামনে ‘জাতীর জনক শেখ মুজিবুর রহমান এর মূরাল’ এ পুষ্পস্তবক অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-২, আলহাজ্ব কাউন্সিলর মতিউর রহমান (মতি)।

তিনি বলেন, আমাদের মহান নেতা বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষণা অনুযায়ী মুজিব বর্ষ আজ থেকে শুরু । এই দিবসটি উপলক্ষে প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বলেছেন ২০২০ সালে পূর্ণ হবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী এবং ২০২১ সাল হবে বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী। বর্তমানে করোনাভাইরাসের কারণে বিশ্ব যে পরিস্থিতি, সে বিষয় বিবেচনা করে দেশের জনগণের কথা চিন্তা করেই আমাদের প্রধানমন্ত্রী জাতীয় প্যারেড গ্রাউন্ডের অনুষ্ঠান স্থগিত করেছেন এবং দেশের অন্যান্য স্থানেও স্থগিতের সিদ্ধান্ত নিয়েছেন। আমি মনে করি মাননীয় প্রধানমন্ত্রীর এমন সিদ্ধান্তকে জনগণ স্বাগত জানিয়েছেন। প্যানেল মেয়র বলেন, আমাদের সবাইকে মুজিব বর্ষকে সামনে রেখে বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করে সেই আদর্শে পথ চলতে হবে এবং বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় চলতে হবে তাহলেই বাস্তবায়ন হবে সোনার বাংলাদেশ।

এসময়ে পুষ্পস্তবক অর্পণে আরো উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক বাবু কালীপদ মল্লিক, সাংস্কৃতিক সম্পাদক হোসেন আলম মেম্বার, সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সাধারন সম্পাদক যুবায়ের আহম্মেদ মুনসুর, আবুল কালাম আবু, বিশিষ্ট ব্যবসায়ি ও প্রকৌশলী আল মামুনুর রশীদ মামুন, বিশিষ্ট ব্যবসায়ি ইউসুফ আলী মাসুদ, হাজী মানিক মাস্টার, বিশিষ্ট ব্যবয়ায়ি আশরাফ উদ্দিন, মাহাবুবুর রহমান, যুবলীগ নেতা মানিক সরকার, যুবলীগ নেতা শেখ হান্নান, যুবলীগ নেতা মাসুদ রানা, ইউসুফ খান রবিন, জসীম উদ্দীন, আব্দুল কাদির, নুরুল হক প্রধান, সাইদুল হক, শামীম আহাম্মেদ, জাকির হোসেন, পানি আকতার ছাড়াও আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গসংগঠনসহ বিভিন্ন সামাজিক সংগঠনও শ্রদ্ধা নিবেদন করেন।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.