প্রতিবন্ধিব্যক্তি ও বয়স্ক সহ রেশন ভাতার কার্ড বিতরণ করলেন ১নং ওয়ার্ড কাউন্সিলর

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক) সিদ্ধিরগঞ্জের ১নং ওয়ার্ডে চতুর্থ ধাপে প্রধানমন্ত্রীর দেয়া রেশন কার্ড (ওএমএস) ও বয়স্ক ভাতার কার্ড সাধারণ জনগণের মাঝে বিতরণ করেছেন কাউন্সিলর হাজী মো: ওমর ফারুক।

রবিবার (২৮ জুন) বিকালে সিদ্ধিরগঞ্জের হিরাঝিল এলাকাস্থ নাসিক ১নং ওয়ার্ড কার্যালয়ে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মাধ্যমে এ কার্ড বিতরণ করা হয়। এসময় সাধারন নাগরিকদের মাঝে ৪০০ রেশন কার্ড, ৭৮টি বয়স্ক ভাতার কার্ড এবং ৫টি প্রতিবন্ধি ব্যক্তি ভাতার কার্ড বিতরণ করা হয়।

এ কার্যক্রমে সার্বিক সহযোগিতা করেন, মো: ফারুক আহমেদ, শিক্ষিকা শিমু আক্তার, সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য মোতাহার হোসেন মনা, ইয়াছিন মিয়া, নেছার উদ্দিন, জাহাঙ্গীর হোসেন, বাবু ও আরিফ আহমেদ প্রমূখ।

কাউন্সিলর হাজী মো: ওমর ফারুক জানায়, গরীব দু:খী অসহায়দের মাঝে প্রধানমন্ত্রীর দেয়া ৪০০ রেশন কার্ড বিতরণ করেছি। এছাড়াও প্রতি অর্থ বছরের ন্যায় এবার ৭৮টি বয়স্ক ভাতার কার্ড এবং ৫টি প্রতিবন্ধি ভাতার কার্ড বিতরণ করেছি। এই কার্ড পেয়ে আমার এলাকার মানুষ খুব খুশি, তাদের মুখে হাসি ফুটেছে। তাই আমি আমার এলাকাবাসীর পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী এবং আমাদের মাননীয় মেয়র মহোদয়কে ধন্যবাদ জানাচ্ছি।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.