পরীক্ষার্থীদের নির্বিঘ্নে কেন্দ্রে যাতায়াতে ট্রাফিকের ভূমিকায় কাউন্সিলর ওমর ফারুক

সংবাদটি শেয়ার করুন
0Shares

স্টাফ রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : প্রতি বছরের ন্যায় এবারো নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১নং ওয়ার্ডের জনপ্রিয় কাউন্সিলর আলহাজ্ব ওমর ফারুক এসএসসি পরীক্ষার্থীদের কেন্দ্রে যাতায়াতে সড়কের যানজট নিরসনে ট্রাফিকের ভূমিকায় দায়িত্ব পালন করেছেন। পাশাপশি যানজট নিরসনে কাজ করেছেন সিদ্ধিরগঞ্জ থানা ও জেলা ট্রাফিক পুলিশ।

সোমবার (৩ ফেব্রুয়ারি) সকাল ৮টা থেকে ১০টা পর্যন্ত শিমরাইল-আদমজী-নারায়ণগঞ্জ সড়কের সিদ্ধিরগঞ্জ পুলে যানজট নিরসনে অবস্থান নেন।

সরজমিনে দেখা গেছে, সকাল ৮টা থেকেই সিদ্ধিরগঞ্জ পুল এলাকায় কাউন্সিলর ওমর ফারুকের উদ্যোগে মোঃ ইয়াছিন, মোতাহার হোসেন মনা, মুন্না খান, বাবু, জাহাঙ্গীর, দুলাল, শামীমসহ স্বেচ্চাসেবীরা এসড়কের সাইলো রোডের বটতলা, বাজারের রাস্তার বটতলা‘সহ বিভিন্ন পয়েন্টে থেকে যানজট নিরসনে গুরুত্বপূর্ণ ভুমিকা দেখা যায়।

এছাড়াও সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) হাফিজুর রহমান, জেলা ট্রাফিক পুলিশের সার্জেন্ট শফিকুল ইসলাম, এটিএসআই আনোয়ার হোসেনকেও দেখা যায় গুরুত্বপূর্ণ ভুমিকা রাখতে।

এ ব্যাপারে নাসিক ১নং ওয়ার্ড কাউন্সিলর ওমর ফারুক জানায়, আমি জনগণের ভোটে নির্বাচিত কাউন্সিলর। তাই ওয়ার্ডবাসীর প্রতি আমার দায়বদ্ধতা রয়েছে। আমার ওয়ার্ডসহ আশ পাশের কয়েকটি ওয়ার্ড থেকে কয়েক হাজার ছাত্র-ছাত্রী পরীক্ষায় অংশগ্রহণ করতে আমার ওয়ার্ড এলাকা দিয়ে যাতায়াত করে থাকে। আর সিদ্ধিরগঞ্জ পুলটি একটি গুরুত্বপূর্ণ জায়গা, সেখানে প্রতিনিয়ত যানজট লেগেই থাকে। তাই পরীক্ষার্থীদেরকে নির্বিঘ্নে কেন্দ্রে যাতায়াতের জন্য প্রতিবছর সকল পাবলিক পরীক্ষার সময় আমি আমার লোকজন নিয়ে যানজট নিরসনে কাজ করে থাকি। এটি ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.