নাসিক ৭নং ওয়ার্ডের ১০০পরিবারকে খাদ্য দিলেন দলিল লিখক শুভ

সংবাদটি শেয়ার করুন
0Shares

বিশেষ প্রতিনিধি আলোকিত শীতলক্ষ্যা : দেশব্যাপী জনসমাগম রোধে সাধারণ ছুটিতে কর্মহীন হয়েছে অসংখ্য সাধারণ মানুষ। এতে নিম্ন আয়ের মানুষগুলো পড়েছে বেশ বিপাকে। তবে এ সমস্যা লাঘবে দেশব্যাপী সরকারী ও বেসরকারীভাবে বিভিন্ন সামাজিক, রাজনৈতিক, প্রাশাসনিক সংগঠন ও ব্যক্তিদের উদ্যোগে নিম্ন আয়ের সাধারণ পরিবারকে খাদ্য সামগ্রী ও সুরক্ষা সামগ্রী প্রদান করা হচ্ছে।

এরই অংশ হিসেবে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৭নং ওয়ার্ডস্থ কদমতলীর উত্তরপাড়া, দক্ষিণপাড়া ও কলেজপাড়া এলাকায় ১’শ নিম্ন আয়ের পরিবারকে খাদ্য সামগ্রী প্রদান করেন নারায়ণগঞ্জ সদর সাব রেজিষ্ট্রি অফিসের দলিল লিখক হেমায়েত উদ্দিন শুভ। ৩ এপ্রিল শুক্রবার সকাল ১০টা থেকে ভ্যানযোগে ৩ কেজি চাল ও ২ কেজি করে আলু পরিবারগুলোর ঘরে ঘরে পৌঁছে দেন তিনি নিজেই।

দলিল লিখক হেমায়েত উদ্দিন শুভ বলেন, দেশের এই দুর্যোগ মুহুর্তে ঘরবন্দি দিনমজুর ও গরীব মানুষগুলোকে না খেয়ে থাকতে যেন না হয় সেজন্যই আমি এসব মানুষের পাশে এসে দাঁড়িয়েছি। পাশাপাশি যারা সমাজে বিত্তবাণ ব্যক্তি রয়েছেন, তাদের উদ্দেশ্যে তিনি নিম্ন আয়ের মানুষের প্রতি সাহায্যের হাত বাড়ানোর অনুরোধ জানান। যাতে এই ক্রান্তিলগ্নে দেশে কোন মানুষ না খেয়ে মারা না যায়।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.