দয়া করে কেউ বাড়ি থেকে বের হবেন না আপনাদের ঘরে ঘরে খাবার পৌঁছে দেবো : কাউন্সিলর ৮নং ওয়ার্ড

সংবাদটি শেয়ার করুন
0Shares

বিশেষ প্রতিনিধি আলোকিত শীতলক্ষ্যা : প্রাণঘাতি করোনা ভাইরাসের কারণে লকডাউন চলছে সারা দেশে। এই পরিস্থিতিতে সবচেয়ে বেশি সমস্যায় পড়েছে নিন্ম আয়ের মানুষগুলো। তাই এই মানুষগুলোর জন্য মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে সারা দেশেই ত্রাণ পৌছে দেওয়া হচ্ছে। নারায়নগঞ্জ সিটি কর্পোরেশনের মাধ্যমে সিটি এলাকার সকল মানুষদের ঘরে ঘরে পৌছে দেওয়া হচ্ছে ত্রাণগুলো।

সোমবার ৬ এপ্রিল সিদ্ধিরগঞ্জ নাসিক ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা নিজে তার ওয়ার্ডের ঘরে-ঘরে গিয়ে পৌছে দিচ্ছে মাননীয় প্রধানমন্ত্রীর তহবিলের ত্রাণগুলো।

কাউন্সিলর রুহুল আমিন মোল্লা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী পক্ষ থেকে গরীব খেটে খাওয়া মানুষদের জন্য পাঠানো এই ত্রাণ গুলো সকলের বাড়ি বাড়ি পৌছে দিচ্ছি। এবং তাদেরকে বাসায় থাকার জন্য বলছি। আপনারা বাসায় থাকবেন। মাননীয় প্রধানমন্ত্রী জন-প্রতিনিধিদের মাধ্যমে আপনাদের জন্য ঘরে ঘরে খাবার পৌছে দিবেন। দয়া করে কেউ কোন কারনে বাড়ি থেকে বের হবেন না। নিজেকে এবং নিজের পরিবারকে সুস্থ রাখতে হলে এখন একটাই কাজ তা হলো যার যার বাসায় অবস্থান করা। যদি সবাই কিছুদিন নিজেদেরকে ঘরে আটকে রাখতে পারে তবে আর এই ভাইরাস আমাদের ক্ষতি করতে পারবে না। মহামারি আকারে তা ছড়াতে পারবে না। ইতোমধ্যে নারায়ণগঞ্জকে করোনা ভাইরাসের সংক্রমনের রেড জোন হিসেবে চিহ্নিত করা হয়েছে। তাই সকলকে ঘরে থাকার আহ্বান জানাচ্ছি।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.