জেলা পুলিশের উদ্যোগে সিদ্ধিরগঞ্জে শিক্ষার্থীদের মাঝে সচেতনতামূলক ক্লাশ রুটিন

সংবাদটি শেয়ার করুন
0Shares

স্টাফ রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : নারায়ণগঞ্জ জেলা পুলিশের পক্ষ থেকে সিদ্ধিরগঞ্জে শিক্ষার্থীদের মাঝে সচেতনতামূলক ক্লাশ রুটিন বিতরণ করা হয়েছে।

রবিবার (২ ফেব্রুয়ারি) দুপুরে নাসিক ৩নং ওয়ার্ডের নয়াআটি মুক্তিনগর এলাকাস্থ শিফা ইন্টারন্যাশনাল স্কুলে কয়েকশত শিক্ষার্থীদের মাঝে এ ক্লাশ রুটিন বিতরণ করেন সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুল ফারুক ।

এর আগে শিক্ষার্থীদের উদ্দেশ্যে দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুল ফারুক। তিনি মাদক ও অসৎ সঙ্গ ত্যাগ করার জন্য শিক্ষার্থীদের উপদেশ দেন। এছাড়া সমাজের কোথাও কোন ধরনের অপরাধ ঘটলে সঙ্গে সঙ্গে ক্লাশ রুটিনে প্রদত্ত বিভিন্ন প্রশাসনিক কর্মকর্তা ও থানার হেল্প লাইনে জানানোর জন্য সকলকে আহ্বান জানান।

এসময় আরো উপস্থি ছিলেন স্কুলের চেয়ারম্যান ও আরটিভির সাংবাদিক মোঃ শাহাদাৎ হোসেন স্বপন, পরিচালক মোঃ আলমগীর হোসেন, খন্দকার হাফেজ উদ্দিন, স্কুলের ভাইস প্রিন্সিপাল মোঃ নাজমুল ইসলাম, সিদ্ধিরগঞ্জ রিপোর্টারস ক্লাবের সাংগঠনিক সম্পাদক ও দৈনিক নবচেতনা পত্রিকার নারায়ণগঞ্জ প্রতিনিধি মো: আল আমিন, সিদ্ধিরগঞ্জ থানা প্রেসক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ও বাংলাদেশ প্রতিদিনের সাংবাদিক এম. এ শাহীন, দৈনিক খবরপত্র পত্রিকার সাংবাদিক আব্দুল হাই আশিক, দৈনিক ডেসটিনির সাংবাদিক মোঃ আরিফ হোসেন, দৈনিক খোলা কাগজের সাংবাদিক ইসমাইল হোসেন মিলন ও বিশিষ্ট ব্যবসায়ী ফরিদ আহমেদ সহ স্কুলের সকল শিক্ষক-শিক্ষিকাবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.

Follow Us

Follow us on Facebook Us on Twitter On WhatsApp Us