জাতীয় সাংবাদিক সংস্থার উদ্যোগে ১০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

সংবাদটি শেয়ার করুন
0Shares

রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : প্রাণঘাতি করোনাভাইরাসে গৃহবন্দি হতদরিদ্র অসহায় দিনমজুর পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন ঢাকা বিভাগ জাতীয় সাংবাদিক সংস্থা। বৃহস্পতিবার বিকাল ৩ টায় নারায়ণগঞ্জে সোনারগাঁও কাচঁপুর সেনপাড়ায় শতাধিক পরিবারের মাঝে এ খাদ্যদ্রব্য বিতরন করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণ কালীন সময়ে সংস্থারটির নেতৃবৃন্দরা বলেন, করোনা ভাইরাসের কারণে দেশে সরকারী ছুটি ঘোষণা করায় গণপরিবহন বন্ধ এবং সকল মানুষকে বাড়ী ঘরে অবস্থানের নির্দেশ দেয়া হয়েছে। ফলে আমাদের গরীব দুঃখী ও নিম্নআয়ের মানুষের আয় রোজগার বন্ধ হয়ে গেছে। তাই জাতীয় সাংবাদিক সংস্থার পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। সবাই দোয়া করবেন আমরা যেন খাদ্য সামগ্রীর আর অসহায় মানুষ গুলোর কাছে পৌঁছে দিতে পারি। ঘর থেকে বের হবেন না ঘরে থাকুন নিজে ও পরিবারকে রাখুন।

উপস্থিত ছিলেন, জাতীয় সাংবাদিক সংস্থার সাধারণ সম্পাদক আনিছুর রহমান (প্রধান), সাপ্তাহিক সমতল পত্রিকা ভারপাপ্ত সম্পাদক সভাপতি মোঃ আলমগীর গনি, সংস্থাটির সিদ্ধিরগঞ্জ থানা কমিটি’র আহ্বায়ক মোঃ হান্নন প্রধান, বন্দর থানা সদস্য সচিব মুহাম্মদ জহিরুল ইসলাম বাবু, সমাজ সেবক শাকিল আহম্মেদ প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.

Follow Us

Follow us on Facebook Us on Twitter On WhatsApp Us