জরুরি সতর্ক বার্তা- নারায়ণগঞ্জ জেলা পুলিশের

সংবাদটি শেয়ার করুন
0Shares

বিশেষ প্রতিনিধি আলোকিত শীতলক্ষ্যা : সেনাবাহিনী বা পুলিশ পরিচয়ে কোন বাসাবাড়ীতে রাতের বেলা করোনা রোগীর খোঁজ নিতে দরজা খুলতে বললে কেউ দরজা খুলবেন না এমন সর্তকবার্তা দিয়েছেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ।

শনিবার (১৮ এপ্রিল) সন্ধ্যায় এ বিজ্ঞপ্তিতে জরুরী সর্তক বার্তা দেয়া হয়েছে।যদি কেউ ডাক্তার, নার্স, স্বাস্থ্যকর্মী, সেনাবাহিনী বা পুলিশ পরিচয়ে করোনা রোগী নিয়ে যেতে চেষ্টা করে তাহলে দরজা না খুলে সংশ্লিষ্ট থানার অফিসার ইনচার্জ বা ডিউটি অফিসার অথবা জেলা পুলিশ কন্ট্রোলরুম (০১৭৬৯৬৯৪৫৬৮) নম্বরে ফোন করে নিশ্চিত হতে বলা হয়েছে।

জরুরি সতর্ক বার্তায় আরো বলা হয়েছে, ইদানিং লক্ষ্য করা যাচ্ছে কিছু দুস্কৃতিকারী করোনা ভাইরাসের দোহাই দিয়ে ডাক্তার, নার্স, স্বাস্থ্যকর্মী, সেনাবাহিনী বা পুলিশ পরিচয়ে অপকর্ম করার চেষ্টা করছে। তাই এমন পরিস্থিতীর কেউ সম্মুখীন হলে নিকটস্থ থানায় যোগাযোগ করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো। এছাড়াও যে কোন আইনগত সহায়তার জন্য ফোন করুন এসব নম্বরে।

নারায়ণগঞ্জ জেলার সকল থানাসমুহের ফোন নাম্বার- নারায়ণগঞ্জ মডেল থানা- অফিসার ইনচার্জ- ০১৭১৩৩৭৩৩৪৫ ডিউটি অফিসার- ০১৯৪৮২৫৬৫৭৭। ফতুল্লা মডেল থানা- অফিসার ইনচার্জ- ০১৭১৩৩৭৩৩৪৬, ডিউটি অফিসার- ০১৯৪৮২৫৬৫৭৯। বন্দর থানা- অফিসার ইনচার্জ- ০১৭১৩৩৭৩৩৪৭, ডিউটি অফিসার- ০১৯৪৮২৫৬৫৮৩। সিদ্ধিরগঞ্জ থানা- অফিসার ইনচার্জ- ০১৭১৩৩৭৩৩৪৮ , ডিউটি অফিসার- ০১৯৪৮২৫৬৫৮১ । আড়াইহাজার থানা- অফিসার ইনচার্জ- ০১৭১৩৩৭৩৩৪৯ , ডিউটি অফিসার- ০১৯৪৮২৫৬৫৮৭ । সোনারগাঁও থানা- অফিসার ইনচার্জ- ০১৭১৩৩৭৩৩৫০, ডিউটি অফিসার- ০১৯৪৮২৫৬৫৯০। রূপগঞ্জ থানা- অফিসার ইনচার্জ- ০১৭১৩৩৭৩৩৫১ , ডিউটি অফিসার- ০১৯৪৮২৫৬৫৮৫ ঘরেই থাকুন, নিরাপদে থাকুন।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.

Follow Us

Follow us on Facebook Us on Twitter On WhatsApp Us