খেটে খাওয়া পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন কাউন্সিলর ওমর ফারুক

সংবাদটি শেয়ার করুন
0Shares

রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : মরণঘাতী ভাইরাস করোনার ভয়াল থাবায় নাকাল দুস্থ-অসহায়, দিন মজুর এবং খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়িয়েছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক) ১নং ওয়ার্ড কাউন্সিলর মো: ওমর ফারুক।

রবিবার (৫ এপ্রিল) রাতে সিদ্ধিরগঞ্জের নাসিক ১নং ওয়ার্ডের আলামিন নগর, রহমত নগর, মজিববাগ ও মিজমিজি বাতেনপাড়া এলাকায় প্রায় ৫৬০টি অসহায় পরিবারের মাঝে তার ব্যক্তিগত উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, আটা, ডাল, পেয়াজ, আলু, সাবান ও লবন।

কাউন্সিলর ওমর ফারুক জানায়, রবিবার রাতে আমার ওয়ার্ডের আলামিন নগর, রহমত নগর, মজিববাগ ও মিজমিজি বাতেনপাড়া এলাকায় করোনা ভাইরাসের প্রাদূর্ভাবের কারণে সমস্যায় সম্মুখীন প্রায় ৫৬০টি অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। পর্যায়ক্রমে ওয়ার্ডের প্রত্যেকটি এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ করা হবে। আমি আমার সাধ্য অনুযায়ী ওয়ার্ডবাসীর সেবায় নিয়োজিত থাকব। সবাইকে এই মহামারিতে সরকারী নির্দেশনা মেনে ঘরে থাকার আহ্বান জানাচ্ছি।

কাউন্সিলর ওমর ফারুকের সার্বিক তত্ত্বাবধানে উক্ত খাদ্য সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন, মো: আহসান, মো: বাদল, জসিম উদ্দিন, জাকির হোসেন, সৈকত, আলমগীর, সাখাওয়াত, মতিন, কদম ফারুক, আ: রাজ্জাক, ইয়াছিন, মোতাহার হোসেন মনা, জাহাঙ্গীর, হাবিবুল্লাহ ও রিয়াজুলসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.

Follow Us

Follow us on Facebook Us on Twitter On WhatsApp Us