খালেদা জিয়া ও তারেক রহমানের ঈদ উপহার অসহায় পরিবারের মাঝে : এড্যা. সাখাওয়াত

সংবাদটি শেয়ার করুন
0Shares

নিজস্ব সংবাদদাতা আলোকিত শীতলক্ষ্যা : নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি এ্যাড. সাখাওয়াত হোসেন খান বলেছেন, নারায়ণগঞ্জসহ সারাদেশর মানুষ মহা আতংঙ্কে আছে।একদিকে করোনা অন্যদিকে ঘূর্ণীঝড় আম্ফান। আসছে ঈদ। এই খুশির ঈদের আনন্দ ভাগ করতে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও সিনিয়ন চেয়ারপার্সন তারেক রহমানের পক্ষে লকডাউনে কর্মহীন, গরীব, অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার পৌছে দিতে এসেছি। আপনারা সবাই বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্বাস্থ্যের জন্যে দোয়া করবেন।

বুধবার বেলা ১১ টায় ৮ নং ওয়ার্ড এনায়েতনগর এলাকার শতাধিক পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ কালে এ কথা বলেন তিনি।

এড. সাখাওয়াত হোসেন খান বলেন, করোনা ভাইরাসের কারনে ঈদ আনন্দ মানুষের মাঝ থেকে হারিয়ে গেছে। মানুষের মনের ঈদের আনন্দ হাসি ফিরিয়ে আনতে যুবদল এ উদ্যোগ গ্রহণ করেছে। আমি মহানগর যুবদলের যুগ্ম সম্পাদক মনজুরুল আলম মুসা ও সাগর প্রধানকে ধন্যবাদ দিচ্ছি।

তিনি অঅরো বলেন, বিএনপি জনগনের দল, ক্ষমতায় না থাকলেও তারা সাধারণ মানুষকে সেবা দান করতে ভুলে না। শহীদ জিয়ার আদর্শ ছিলে, উন্নয়ন, নিপিরিত মানুষের কল্যাণ, অসহায় মানুষের মুখে আহায় তুলে দেওয়া। আমি সে মহান নেতার আদর্শ বুকে ধারন করে রাজনীতি করছি।

মহানগর যুবদলের যুগ্ম সম্পাদক মনজুরুল আলম মুসার সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠিত ঈদ উপহার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সহ-সভাপতি মনির হোসেন খান, মহানগর তাঁতীদলের আহবায়ক মীর আলমগীর হোসেন,যুগ্ন আহবায়ক অপু রহমান প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.