করোনা প্রতিরোধে পুলিশ-সাংবাদিক যৌথ উদ্যোগে জনসচেতনতায় লিফলেট বিতরণ

সংবাদটি শেয়ার করুন
0Shares

রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ-সাংবাদিক যৌথ উদ্যোগে পথসভা ও লিফলেট বিতরণ করা হয়েছে।

শনিবার (২১ মার্চ) দুপুরে সিদ্ধিরগঞ্জ পুল এলাকায় পথচারীদেরকে নিয়ে এ পথসভা ও তাদের মাঝে লিফলেট বিতরণ করা হয়।

এসময় সবাইকে করোনা ভাইরাস সম্পর্কে ভয় না পেয়ে সচেতন ও সতর্ক থাকার আহ্বান জানানো হয়। সবাইকে জনসমাগম এরিয়ে চলার জন্য এবং দিনে কয়েকবার সাবান অথবা হ্যান্ডওয়াশ দিয়ে হাত ধোয়ার পরামর্শ দেওয়া হয়। পাশাপাশি সকলকে নিয়মিত নামাজ আদায় করার জন্য অনুরোধ জানানো হয়।

এছাড়াও এ মহামারীর মধ্যে নিত্যপ্রয়োজনীয় পন্যসামগ্রীর দাম বৃদ্ধি করে যাতে জনসাধারনের কাছ থেকে অতিরিক্ত মূল্য হাতিয়ে না নেওয়া হয় সে ব্যাপারেও সকলকে সতর্ক করা হয়। সে লক্ষ্যে সিদ্ধিধরগঞ্জের ১০টি ওয়ার্ডে সচেতসতার লক্ষ্যে থানা কর্তৃপক্ষের উদ্যোগে মাইকিংয়ে প্রচারনা চালানো হচ্ছে।

এসময় সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের পক্ষে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক, পরিদর্শক (অপারেশন) রুবেল হাওলাদার, উপ-পরিদর্শক রফিক মৃধা, সহকারী উপ-পরিদর্শক মোমেনসহ পুলিশ সদস্যগণ।

সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, নিউনেশন পত্রিকার নারায়ণগঞ্জ প্রতিনিধি ও নারায়ণগঞ্জ প্রেসক্লাবের স্থায়ী সদস্য এড. মনির হোসেন, দৈনিক ভোরের ডাক পত্রিকার নারায়ণগঞ্জ প্রতিনিধি মোশতাক আহমেদ শাওন, দৈনিক আমাদের অর্থনীতির নারায়ণগঞ্জ প্রতিনিধি মনজুর আহমেদ অনিক, দৈনিক নবচেতনার নারায়ণগঞ্জ প্রতিনিধি মো: আল আমিন, এশিয়ান টিভির নারায়ণগঞ্জ প্রতিনিধি হাবিবুর রহমান, দৈনিক জবাবদিহির নারায়ণগঞ্জ প্রতিনিধি মো: সোহেল গাজী, বিসনেস বাংলাদেশের নারায়ণগঞ্জ প্রতিনিধি এসকে মাসুদ রানা, দৈনিক বাংলাদেশ প্রতিদিনের সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি এমএ শাহীন, চ্যানেল এস এর প্রতিনিধি সোহেল রানা, দৈনিক দেশ রূপান্তর পত্রিকার সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি মো: সোহেল, ডেইলি আওয়ার টাইম পত্রিকার সদর উপজেলা প্রতিনিধি অপু রহমান, দৈনিক স্বদেশ প্রতিদিনের সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি খায়রুল হাসান, ঢাকা টাইমসের সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি আলাউদ্দিন, আলোকিত শীতলক্ষ্যার সম্পাদক তোফাজ্জল হোসেন মায়া, বাংলাদেশ সমাচারের ফারুক হোসেন, দৈনিক ডেসটিনির আরিফ হোসেন, অনলাইন পোর্টালের সাংবাদিক আহসানুল হাবিব সোহাগ ও ফটো সাংবাদিক কাজী আলমাসসহ প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.

Follow Us

Follow us on Facebook Us on Twitter On WhatsApp Us