কঠোর অ্যাকশনে আড়াইহাজার প্রশাসনের, দৌড়ে পালালো দোকান-মালিক…

সংবাদটি শেয়ার করুন
0Shares

নিজস্ব প্রতিবেদক আলোকিত শীতলক্ষ্যা : নিষেধাজ্ঞা অমান্য করে মার্কেট চালু করায় কঠোর অ্যাকশনে আড়াইহাজারে উপজেলা প্রশাসন। শুক্রবার (২২মে) সকাল ১১টায় উপজেলা নির্বাহী অফিসার মো. সোহাগ হোসেন ও সহকারী কমিশনার ভূমি মোঃ উজ্জল হোসেনের নেতৃত্বে এই অভিযান চালানো হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ সোহাগ হোসেন জানান, সরকারী স্বাস্থ্য বিধি মেনে মার্কেট চালু করার অনুমতি দেয়। কিন্তু কোন রকম স্বাস্থ্য বিধি মানছেনা ক্রেতা ও বিক্রিতাগণ । ফলে উপজেলা প্রশাসনের সিদ্ধান্ত মোতাবেক মার্কেট বন্ধ করে দেওয়া হয়।

এরপর শুক্রবার সকালে হঠাৎ দুবাই প্লাজা, পিংকি মার্কেট, শাহাজালাল মার্কেটসহ সব মার্কেট চালু করে ফেলে। এতে শত শত লোক জড়ো হয়ে যায়।

এই খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার মোঃ সোহাগ হোসেন, নির্বাহী ম্যাজিন্ট্রেট মো: উজ্জল হোসেনের নেতৃত্বে বিপুল সংখ্যক আইন শৃংখলা বাহিনী নিয়ে সকাল ১১টায় অভিযান শুরু করে। অভিযান চলে পোনে ১টা সময়। অভিযানের সময় দোকান মালিক, ক্রেতা ও বিক্রিতাগণ দোকান বন্ধ করে দৌড়ে পালায়।

তিনি বলেন, করোনা ভাইরাস সংক্রমনরোধে দেশ ও জাতির স্বার্থে সরকারী নিষেধাজ্ঞাকে অমান্য করে যদি আবারো কেউ দোকান মার্কেট চালু করার পায়তারা করেন, তবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.

Follow Us

Follow us on Facebook Us on Twitter On WhatsApp Us