এম সাইফউল্লাহ বাদলের পুত্র নয়ন‘র মৃত্যুতে নেতৃবৃন্দ‘র শোক

সংবাদটি শেয়ার করুন
0Shares

স্টাফ রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : নারায়ণগঞ্জ ফতুল্লা থানা আওয়ামীলীগের সংগ্রামি সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদলের জ্যৈষ্ঠ পুত্র মোছাব্বির আলম নয়ন ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে………রাজেউন)। রোববার রাতে নিজ বাড়িতে হৃদযন্ত্রের ক্রিয়াবন্ধ হয়ে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি মৃত্যুকালে বাবা, মা, স্ত্রী ও দুই কন্যাসহ অসংখ্য গুনগ্রাহি রেখে গেছেন।

মোছাব্বির আলম নয়ন‘র মৃত্যুতে গভীর শোক প্রকাশ জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলার জেলার অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ।

সোমবার ০৬ জানুয়ারি বাদ জোহর কাশীপুর ঈদগাহ মাঠে মরহুমের জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। জানাযা শেষে কাশিপুর খিলমার্কেটস্থ বড় কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়। জানাজায় দলমত নির্বিশেষে সকল শ্রেনীপেশার মানুষ অংশগ্রহন করেন।

জানাজায় অংশ নিয়ে মরহুমের আত্নার মাগফিরাত কামনা করে এবং শোক-সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ, ফতুল্লা থানা নেতৃবৃদ, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের নেতৃবৃন্দ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, ফতুল্লা থানা আওয়ামীলীগের সাবেক নেতৃবৃন্দ, মহানগর আওয়ামীলীগের নেতৃবৃন্দ, শহর যুবলীগের নেতৃবৃন্দ, জেলা ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দ, ফতুল্লা থানা স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ, থানা ছাত্রলীগের নেতৃবৃন্দ প্রমুখ।

এছাড়াও নয়নের মৃত্যুতে ফতুল্লা থানা আওয়ামীলীগ নেতৃবৃন্দ, সাবেক নেতৃবৃন্দ, ফতুল্লা থানা যুবলীগের নেতৃবৃন্দ, ছাত্রলীগ নেতৃবৃন্দ শোক প্রকাশ করে নয়নের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

"পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না"  এগিয়ে যাও সফল হবে।

2 thoughts on “এম সাইফউল্লাহ বাদলের পুত্র নয়ন‘র মৃত্যুতে নেতৃবৃন্দ‘র শোক

Leave a Reply

Your email address will not be published.