1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০৪:৫০ অপরাহ্ন

এখন সময় বিকাল ৪:৫০

সদর ইউএনও আরিফা জহুরার সঙ্গে বীর মুক্তিযোদ্ধাদের সাক্ষাৎ

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১
  • ৩৭

আলোকিত শীতলক্ষ্যা : নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফা জহুরা’র সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেছেন জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধারা। এ সময় মুক্তিযোদ্ধাদের মাঝে শুভেচ্ছা উপহার হিসেবে মাস্ক প্রদান করেন ইউএনও।

বৃহস্পতিবার (১০ জুন) বিকাল সাড়ে তিনটায় উপজেলা কমপ্লেক্সের সম্মেলন কক্ষে এ সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময়ের আয়োজন করা হয়।

সৌজন্য সাক্ষাৎকালে উপস্থিত ছিলেন জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাস, ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা অ্যাড. নুরুল হুদা, সদর উপজেলার কমান্ডার শাহ্জাহান ভূঁইয়া জুলহাস, বীর মুক্তিযোদ্ধা মজিবুর রহমান সাউদ প্রমুখ।

উপস্থিত মুক্তিযোদ্ধারা সদর ইউএনও আরিফা জহুরার কাছে সমাজের নানা সমস্যার কথা তুলে ধরেন। ভূমিহীন মানুষদের সহযোগিতার দাবি জানান। এর পরিপ্রেক্ষিতে সবসময় মুক্তিযোদ্ধাদের পাশে থাকার আশাবাদ ব্যক্ত করেন সদর ইউএনও।

তিনি বলেন, আমি নিজে একজন মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান। ১৯৭১ সালে আপনারা স্বাধীনতা সংগ্রামে ঝাপিয়ে পড়েছেন বলেই এদেশ শত্রুমুক্ত হয়েছে। যেকোনো সময় জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধারা আমাকে পাশে পাবেন।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

👍-দিয়ে আমাদের সাথে থাকুন

ক্যালেন্ডার – ২ ০ ২ ১

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
৪ঠা জিলকদ, ১৪৪২ হিজরি, বিকাল ৪:৫০
মঙ্গলবার, বর্ষাকাল

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’।

Theme Customized By BreakingNews