1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০৩:৩৬ অপরাহ্ন

এখন সময় বিকাল ৩:৩৬

বন্দর উপজেলা প্রাণী সম্পদ প্রদর্শনী উদ্বোধন

  • প্রকাশিত : রবিবার, ৬ জুন, ২০২১
  • ৩৪

আলোকিত শীতলক্ষ্যা : বন্দর উপজেলা প্রাণী সম্পদ প্রদর্শনী উদ্বোধন করেন বন্দর উপজেলার আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ রশিদ।

শনিবার সকাল ১১ টায় বন্দর সমরক্ষেত্রে এ উদ্বোধনী প্রদর্শনী অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলার আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ রশিদ।

বন্দর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা শুক্লা সরকারের সভাপতিত্বে ও বন্দও উপজেলা পল্লী উন্নয়ণ কর্মকর্তা আবু জাফর টিপুর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষিবিদ ও জেলা প্রাণী সম্পদ কমকর্তা বাসনা আক্তার,বন্দর উপজেলা ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু, বন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধান, বন্দর উপজেলার প্রানী সম্পদ কমকর্তা ডাঃ মোঃ ফারুক আহমেদ,বন্দর থানা তদন্ত ওসি মহাসিন মিয়া,উপজেলা মুক্তিযুদ্ধাদের সাবেক কমান্ডার আঃ লতিফ, ২৩নং ওয়ার্ড কাউন্সিলর দুলাল প্রধান, কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব দেলোয়ার হোসেন প্রধান, বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন আহমেদ, মদনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম এ সালাম,জাতীয় পাটি নারায়ণগঞ্জ মহানগর সাধারণ সম্পাদক আকরাম আলি সাহিন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে এমএ রশিদ বলেন, এগিয়ে যাচ্ছে দেশ এগিয়ে যাচ্ছে পৃথিবী। প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে কোন সেক্টরকে খাট করে দেখার উপায় নাই। আজকে একযুগে প্রাণী সম্পদ যে প্রদর্শনী দেখলাম তাতে মনে হলো সকল প্রাণীই উদোক্তাদের উচিত ছোট খাটো ফার্ম হাউজ করে সাবলম্বি হওয়া। দুধ ডিম মাংস খাবেন এবং অন্য জনকে উৎসাহিত করবেন। পরে তিনি প্রতিটি স্টোর প্রদর্শন করেন। মেলা প্রদর্শনীর মাধ্যমে সমাপ্তি ঘটে।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

👍-দিয়ে আমাদের সাথে থাকুন

ক্যালেন্ডার – ২ ০ ২ ১

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
৪ঠা জিলকদ, ১৪৪২ হিজরি, বিকাল ৩:৩৬
মঙ্গলবার, বর্ষাকাল

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’।

Theme Customized By BreakingNews