1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০৪:৪১ অপরাহ্ন

এখন সময় বিকাল ৪:৪১

সিদ্ধিরগঞ্জে বিয়ের প্রলোভনে নারী শ্রমিককে শারীরিক নির্যাতন

  • প্রকাশিত : বুধবার, ২ জুন, ২০২১
  • ৫৯

আলোকিত শীতলক্ষ্যা ডট কম : সিদ্ধিরগঞ্জের কদমতলী এলাকায় দীর্ঘদিন ধরে বিয়ের প্রলোভন দেখিয়ে পোশাক কারখানার এক নারী শ্রমিককে শারীরিক নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নাসিক ৭ নম্বর ওয়ার্ডের কদমতলী মধ্যপাড়া এলাকার মো. আলী হোসেন শেখ এর ছেলে মো. সোহেলের (৩০) বিরুদ্ধে মঙ্গলবার (১ জুন) সকালে সিদ্ধিরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগীর ভাই নূর আলম।

অভিযোগ সূত্রে জানা যায়, ভুক্তভোগী কদমতলী মধ্যপাড়া এলাকায় দীর্ঘদিন ধরে অভিযুক্ত মো. সোহেলদের বাসায় ভাড়া থাকতো। ভাড়া থাকাবস্থায় সে আদমজী ইপিজেডের একটি পোশাক কারখানায় চাকুরী করতো। সেই সুবাদে অভিযুক্ত সোহলের সাথে তার পরিচয় হয় এবং এক পর্যায়ে তাদের মধ্য প্রেমের সম্পর্ক গড়ে উঠ। এরপর সোহল ওই নারী শ্রমিককে নিয়ে বিভিন্ন জায়গায় ঘুরাঘুরি করতো। বিষয়টি জানাজানি হল মেয়েটির পরিবার অন্যত্র তার বিয়ে দিয়ে দেয়।

ভুক্তভাগীর ভাই নূর আলম বলেন, আমার বোনকে অন্যত্র বিয়ে দেওয়ার পরও অভিযুক্ত সোহেল আমার বোনের পিছু ছাড়েনি। তাকে বিয়ের প্রলোভন দেখিয় এবং বিভিন্ন ভাবে ফুসলিয়ে তার স্বামীকে তালাক দিতে বাধ্য করে। এক পর্যায়ে আমার বোন অভিযুক্ত সোহেলকে বিয়ে করার কথা বললে সে আমার বোনকে এড়িয়ে চল।

পরবর্তীত আমার বোন তাদের বাড়িতে গেলে অভিযুক্ত সোহেলসহ তাঁর পরিবারের লোকজন মিলে আমার বোনকে মারধর করে বাড়ি থেকে বের করে দেয়। বিগত এক বছর যাবৎ অভিযুক্ত সোহল ও তার পরিবারের লোকজন আমার বোনের উপর অমানষিক নির্যাতন চালায়। অভিযুক্ত ও তার পরিবারর সদস্যদের এই নির্যাতনে আমার বোন এখন মানসিক ভারসাম্যহীন হয়ে রাস্তায় রাস্তায় ঘুওে বেড়ায়।

এদিকে খোঁজ নিয়ে জানা যায়, ভুক্তভোগীর সাথে অভিযুক্ত সোহেলের প্রেমের সম্পর্ক ছিলো। তারা বিভিন্ন সময়ে মাটরসাইকেলে যোগে ঘুরতে যেতো। নির্যাতনের স্বীকার পোশাক শ্রমিক অভিযুক্ত সোহেলদের ভাড়া বাসায় বসবাস করতা বলে জানান এলাকাবাসী।

নাম প্রকাশ অনিচ্ছুক ওই এলাকার স্থানীয় এক নারী জানান, ভুক্তভোগী কিছুদিন পূর্বেও ভালো ছিলা। তার সাথে সোহলের প্রেমের সম্পর্ক ছিলো। মেয়েটিকে রাতে অভিযুক্তের বাসায় রাখতো। শারীরিক নির্যাতনও করতা। আমি প্রায় সময় ওই বাসা থেকে কিশোরীর কান্নার শব্দ শুনতে পেতাম। সোহল ও তার পরিবার মিলে এই মেয়েকে মারধর করতো। তারা প্রভাবশালী হওয়ায় ভয়ে কেউ মুখ খুলতে সাহস পায়না।

এ বিষয় সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, ভুক্তভোগীর ভাই বাদী হয় থানায় একটি অভিযোগ দিয়েছেন। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

👍-দিয়ে আমাদের সাথে থাকুন

ক্যালেন্ডার – ২ ০ ২ ১

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
৪ঠা জিলকদ, ১৪৪২ হিজরি, বিকাল ৪:৪১
মঙ্গলবার, বর্ষাকাল

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’।

Theme Customized By BreakingNews