1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০৩:০৮ অপরাহ্ন

এখন সময় বিকাল ৩:০৮

অত্যাধুনিক সুইচ গিয়ারসহ ফতুল্লায় পেশাদার ৪ ছিনতাইকারী গ্রেপ্তার

  • প্রকাশিত : সোমবার, ৩১ মে, ২০২১
  • ৯৪

আলোকিত শীতলক্ষ্যা ডট কম : পেশাদার চার ছিনতাইকারীকে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। এ সময় গ্রেফতারকৃতদের নিকট থেকে দুটি অত্যাধুনিক সুইচ গিয়ার ও ছিনতাইকৃত তিনটি মোবাইল ফোন উদ্ধার করেছে পুলিশ।

রোববার (৩০ মে) ভোর সকালে ফতুল্লা থানার জেলা পরিষদ সংলগ্ন ঢাকা- নারায়নগঞ্জ মহা সড়কের সামনে থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো ফতুল্লা থানার জামতলাস্থ এমপির বাড়ীর গলির টিটু মিয়ার ভাড়াটিয়া সালাউদ্দিনের পুত্র রানা (২১), চানমারী বস্তির মোঃ লোকমানের পুত্র জোবায়ের(২১),জেলার বন্দর থানার মদনগঞ্জ ফাড়ি সংলগ্ন সিরাজ মিয়ার পুত্র মোঃ হোসেন (১৯) ও একই এলাকার শান্তির পুত্র অজয় (২০)।

ফতুল্লা থানার উপ-পরিদর্শক হুমায়ুন-২ জানায়, রংপুর জেলার হারগাছা থানার সারাই জুম্মাপাড়ার আলমগীরের পুত্র রানা (২২)রাতের বাসে চড়ে তার চাচার বাসায় যাওয়ার জন্য রওনা দেয়।ভোর ৫ টার দিকে সে জেলা পরিষদের সামনে বাস থেকে নেমে পায়ে হেটে তার জেলা পরিষদ সংলগ্ন আজমিরীবাগস্থ তার চাচার বাসায় যাচ্ছিলো। এ সময় গ্রেফতারকৃত চার ছিনতাইকারী তার পথরোধ করে তার সাথে থাকা মোবাইল ফোন ছিনিয়ে নিয় যায় এবং তার কাধে থাকা ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেস্টা করলে রংপুর থেকে আসা যুবক এক ছিনতাইকারীকে ঝাপটে ধরে রাখে। এ সময় তার ডাক-চিৎকারে স্থানীয় দোকানী-পথচারীরা এগিয়ে এলে অপর ছিনতাইকারীরা সহযোগি সাগর কে ফেলে রেখে ছিনতাইকৃত মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায়। ঘটনার সংবাদ পেয়ে তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে সাগর কে গ্রেফতার করে। পরে পুলিশের জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত ছিনতাইকারী সাগরের দেয়া তথ্য মতে মাত্র ঘন্টা খানকের ব্যবধানে পালিয়ে যাওয়া অপর তিন সহোযোগি ছিনতাইকারীকে গ্রেফতার করতে সক্ষম হয়। এ সময় তাদের নিকট থেকে দুটি অত্যাধুনিক সুইচ গিয়ার ও ছিনতাইকৃত তিনটি মোবাইল ফোন করা হয় বলে তিনি জানান।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ইনচার্জ রকিবুজ্জামান জানান, গ্রেফতারকৃতরা পেশাদার ছিনতাইকারী চক্রের সদস্য। তারা সুযোগ পেলেই ভোর সকালে বাস থেকে নামা যাত্রীদের টার্গেট সহ পথচারীদের নিকট থেকে কেড়ে নিতো সর্বঃস্ব। রোববার সকালেও তারা রংপুর থেকে আসা এক যুবকের নিকট থেকে মোবাইল ফোন ছিনিয়ে নেয়। এ ঘটনায় রংপুর থেকে আসা ভুক্তভোগী যুবক রানা বাদী হয়ে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ছিনতাইয়ের অভিযোগ এনে মামলা দায়ের করেন।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

👍-দিয়ে আমাদের সাথে থাকুন

ক্যালেন্ডার – ২ ০ ২ ১

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
৪ঠা জিলকদ, ১৪৪২ হিজরি, বিকাল ৩:০৮
মঙ্গলবার, বর্ষাকাল

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’।

Theme Customized By BreakingNews