1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০৪:৩৭ অপরাহ্ন

এখন সময় বিকাল ৪:৩৭

সিদ্ধিরগঞ্জে পুলিশ বক্সের সামনে রেখে যাওয়া বোমা-বিস্ফোরণ ঘটিয়ে ধ্বংস

  • প্রকাশিত : সোমবার, ১৭ মে, ২০২১
  • ২৫৫

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের সাইনবোড এলাকায় পুলিশ বক্সের সামনে রেখে যাওয়া বোমা উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১৭ মে) সন্ধ্যা সাতটার দিকে বোমাটি বিস্ফোরণ ঘটিয়ে ধ্বংস করা হয়। এর আগে বিকেল চারটার দিকে পুলিশ বক্সের সামনে ব্যাগের ভেতর বোমাটি দেখতে পান ট্রাফিক পুলিশের সার্জেন্ট আসিফ হোসেন।পরে তিনি বিষয়টি জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানান। খবর পেয়ে র‌্যাব ও পুলিশের সদস্যরা সাইনবোর্ডের ট্রাফিক পুলিশ বক্স ঘেরাও করে রাখে।

জন-সাধারণকে ঘটনাস্থল এড়িয়ে চলাচলের নির্দেশ দেন। খবর দেওয়া হয় ডিএমপির বোমা ডিস্পোজাল ইউনিটকে।

সন্ধ্যা ছয়টার দিকে বোমা ডিস্পোজাল ইউনিট ঘটনাস্থলে পৌঁছায়। পরে পরীক্ষা করে তারা বস্তুটিকে বোমা বলে নিশ্চিত করেন। সন্ধ্যা সাতটার দিকে বোমাটি বিস্ফোরণ ঘটিয়ে ধ্বংস করা হয়।

বোমা ডিস্পোজাল ইউনিটের বরাতে জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী ইমরান সিদ্দিকী বলেন, বোমাটি মূলত ইমপ্রোভাইজড এক্সপ্লোসিভ ডিভাইস (আইইডি)। বোমাটি সফলভাবে বিস্ফোরণ ঘটিয়ে ধ্বংস করণ সম্পন্ন হয়েছে। বোম্ব ডিস্পোজাল ইউনিট, সিটিটিসি ঢাকার এসি মাহমুদুজ্জামানের নেতৃত্বে বোম বিস্ফোরণ ঘটিয়ে ধ্বংস করণ অভিযান পরিচালিত হয়।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মশিউর রহমান জানান, বোমা সদৃশ ব্যাগ দেখে আমরা সাইনবোর্ড ট্রাফিক পুলিশ বক্স এলাকাটি ঘিরে রাখি। পরে ডিএমপির বোম্ব ডিসপোজাল টিম ঘটনাস্থলে পৌঁছে এটির বিস্ফোরণ ঘটিয়ে ধ্বংস করা হয়

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

👍-দিয়ে আমাদের সাথে থাকুন

ক্যালেন্ডার – ২ ০ ২ ১

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
৪ঠা জিলকদ, ১৪৪২ হিজরি, বিকাল ৪:৩৭
মঙ্গলবার, বর্ষাকাল

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’।

Theme Customized By BreakingNews