1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০৩:৫৬ অপরাহ্ন

এখন সময় বিকাল ৩:৫৬

সাংবাদিক মনজুর আহমেদ অনিক আর নেই-দাফন সম্পন্ন

  • প্রকাশিত : শনিবার, ৮ মে, ২০২১
  • ১১১

দৈনিক আমাদের অর্থনীতি পত্রিকার নারায়ণগঞ্জ প্রতিনিধি, ভারতের ত্রিপুরা রাজ্যের আজকের ফরিয়াদ পত্রিকার ঢাকা প্রতিনিধি, ‘ইন্ডিয়ান মিডিয়া করেসপন্ডেন্টস অ্যাসোসিয়েশন, বাংলাদেশ’ (ইমক্যাব) এর নির্বাহী কমিটির নব-নির্বাচিত সদস্য এবং ওয়ার্কিং জার্নালিস্ট ফোরামের অর্থ সচিব ‘মনজুর আহমেদ অনিক’ আর নেই।

শুক্রবার (৭ মে) রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহী ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৬ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই পুত্র সন্তান সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আজ শনিবার (৮ই মে) সকাল ১১টায় পাঠানটুলি কবরস্থানে তার জানাযা নামাজ শেষে দাফন সম্পন্ন হয়েছে। এ সময় জানাযার নামাজে উপস্থিত ছিলেন- সাংবাদিকসহ বিভিন্ন রাজনৈতিক ও পেশাজীবী সংগঠনের শতশত মানুষ।

অনিকের পরিবার জানায়, রাতে হঠাৎ বুকে ব্যথা শুরু হলে তাকে নারায়ণগঞ্জের চাষাড়াস্থ ইসলাম হার্ট সেন্টারে নিয়ে আসা হয়। কিন্তু সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মঞ্জুর আহমেদ অনিক সিদ্ধিরগঞ্জের পাঠানটুলি দক্ষিণ আইলপাড়া এলাকার বাসিন্দা।

অনিকের অকাল মৃত্যুতে গভীরভাবে শোক প্রকাশসহ শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে ‘আলোকিত শীতলক্ষ্যা’ পরিবার। মহান আল্লাহ্ পাক জান্নাতুল ফিরদাউস নসীব করুন এই প্রার্থনা করি। এবং আল্লাহ রাব্বুলআলামিন তাদের এই শোক কাটিয়ে ওঠার শক্তি দান করুন আমিন।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

👍-দিয়ে আমাদের সাথে থাকুন

ক্যালেন্ডার – ২ ০ ২ ১

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
৪ঠা জিলকদ, ১৪৪২ হিজরি, বিকাল ৩:৫৬
মঙ্গলবার, বর্ষাকাল

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’।

Theme Customized By BreakingNews