1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
রবিবার, ১৬ মে ২০২১, ০৩:০৭ পূর্বাহ্ন
শিরোনাম

এখন সময়-রাত ৩:০৭ | আজ-৩রা শাওয়াল, ১৪৪২ হিজরি

মাদক ব্যবসায়ী ইসমাঈল ২৫ কেজি গাঁজাসহ গ্রেপ্তার

  • প্রকাশিত : মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
  • ১৬৬

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ২৫ কেজি গাঁজাসহ ইসমাঈল হোসেন (৩৭) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (২০এপ্রিল) ভোরে ফতুল্লার পাগলা দৌলতপুর এলাকায় ভাড়া বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় গ্রেফতারকৃতের দুটি মোবাইল ফোন ও গাজাঁ বিক্রির পরিমাপের কাজে ব্যবহৃত একটি ডিজিটাল মিটার (মেশিন) উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান থানার ধামালিয়ার বেপারী বাড়ীর মৃত ওয়াজউদ্দিনের ছেলে ও ফতুল্লা থানার পাগলা কুতুবপুর দৌলতপুরের হালিম মিয়ার ভাড়াটিয়া মো. ইসমাইল।

ফতুল্লা মডেল থানা পুলিশ সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শামীম ও ওবায়দুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে মঙ্গলবার ভোর সাড়ে ৫ টার দিকে পাগলা দৌলতপুরস্থ হালিম মিয়ার ভাড়াটিয়া বাসায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী ইসমাইল কে গ্রেফতার করা হয়। পরে তার স্বীকারোক্তি মোতাবেক প্লাস্টিকের বস্তায় রক্ষিত ২৫ কেজি গাজাঁ সহ মালামাল পরিমাপের একটি ডিজিটাল মিটার ও ২ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শামীম আহম্মেদ জানান, ইসমাইল দীর্ঘদিন ধরে কুমিল্লা হতে গাঁজা ক্রয় করে নারায়ণগঞ্জ ও ঢাকার বিভিন্ন এলাকায় গাঁজা বিক্রি করে আসছিল। এমন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে দৌলতপুর এলাকায় ইসমাইলের ভাড়া বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তারসহ ২৫ কেজি গাাঁজা উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করে আদালতে পাঠানো হয়েছে।

এখন সময়রাত ৩:০৭ | আজ৩রা শাওয়াল, ১৪৪২ হিজরি

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

আমাদের সাথে যারা…



ক্যালেন্ডার – ২ ০ ২ ১

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।

Theme Customized By BreakingNews