1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
রবিবার, ১৬ মে ২০২১, ০২:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম

এখন সময়-রাত ২:৫৩ | আজ-৩রা শাওয়াল, ১৪৪২ হিজরি

ফেসবুকসহ বিভিন্ন স্ট্যাটাস ও গুজব শেয়ারে সাবধান : নারায়ণগঞ্জ এসপি

  • প্রকাশিত : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
  • ২৪৫

মাজহারুল রাসেল (আলোকিত শীতলক্ষ্যা) : নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম বলেছেন, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ বিভিন্ন সাইটে সাইবার স্পেশাল ইউনিটের মাধ্যমে কঠোর নজরদারি করা হচ্ছে। এ জন্য সোশ্যাল মিডিয়াসহ যে কোনো সাইটে, ব্যক্তিগত স্ট্যাটাস, পোস্ট, মন্তব্য ও শেয়ার নিয়ে সাধারণ মানুষকে অত্যন্ত সচেতনতা অবলম্বন করতে হবে।

কোনো পোস্ট, স্ট্যাটাস, লাইভ ভিডিও কমেন্ট এগুলো খুব বুঝে শুনে করতে হবে। উত্তেজনাকর বক্তব্য ও কোনো গুজব ভিডিও না বুঝে শেয়ার করে যে কোনো সময় সাধারণ মানুষও বিপদে পড়তে পারেন।

কারণ যারা দুর্বৃত্ত তারা সাধারণ মানুষকে বিভ্রান্ত করার জন্য নানা ফাঁদ পাতার প্রস্তুতি নিচ্ছে বলে আইনশৃঙ্খলা বাহিনীর কাছে কিছু সুনির্দিষ্ট তথ্য রয়েছে। এ জন্য সাধারণ মানুষকে অত্যন্ত সচেতনতার সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারে সচেতন হতে হবে। নইলে যে কোনো সময় কারো অসচেতনতায় তাকে আইনের আওতায় আনা হবে। তাই অহেতুক হয়রানি থেকে বাঁচতে বিবেক বুদ্ধি খাটিয়ে নিজেকে নিরাপদ রাখুন।

সোমবার (১৯ এপ্রিল) দুপুরে মুঠোফোনে এসপি মোহাম্মদ জায়েদুল আলম এসব কথা জানান।

তিনি আরও জানান, ইতোমধ্যে আমাদের সাইবার স্পেশাল ইউনিট পেট্রোলিংয়ের মাধ্যমে ফেসবুকসহ বিভিন্ন সাইটে কড়া নজরদারি করছে। সাম্প্রতিককালের বিভিন্ন ঘটনায় নানা স্ট্যাটাস ও মন্তব্য করে অনেকেই আটক হয়েছেন। তাই বিশেষ করে অভিভাবকদের প্রতি আহ্বান জানিয়ে বলছি, আপনারা আপনাদের সন্তানদের ফেসবুকসহ যোগাযোগ মাধ্যম বিভিন্ন সাইট ব্যবহারে কাউন্সিলিং করুন। এতে অহেতুক হয়রানি থেকে আপনি ও আপনার পরিবার নিরাপদ থাকবেন।

এখন সময়রাত ২:৫৩ | আজ৩রা শাওয়াল, ১৪৪২ হিজরি

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

আমাদের সাথে যারা…



ক্যালেন্ডার – ২ ০ ২ ১

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।

Theme Customized By BreakingNews