1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
রবিবার, ১৬ মে ২০২১, ০৩:১৩ পূর্বাহ্ন
শিরোনাম

এখন সময়-রাত ৩:১৩ | আজ-৩রা শাওয়াল, ১৪৪২ হিজরি

নারায়ণগঞ্জ জেলা প্রশাসন ৩০০ পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ

  • প্রকাশিত : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
  • ১৬৭

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া নারায়ণগঞ্জ জেলার দিনমজুর, শ্রমিক, অসহায় ও দুস্থ ৩০০টি পরিবারের মাঝে জেলা প্রশাসন, নারায়ণগঞ্জের নিজস্ব তহবিল থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। প্রতিটি খাদ্য সামগ্রীর প্যাকেটে ছিল চাল, ডাল, তেল, পেয়াজ, লবণ ও আলু।

সোমবার ১৯ এপ্রিল নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ এ ত্রাণ বিতরণ করেন।

এ সময় জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেন, আমরা ৩০০টি অসহায় পরিবারের হাতে খাদ্য সামগ্রী তুলে দিতে পেরেছি। প্রয়োজনে এ ধরনের সহযোগিতা চলমান থাকবে। এছাড়াও তিনি স্বাস্থ্যবিধি সংক্রান্ত সরকারি নির্দেশনাগুলো প্রতিপালনের নির্দেশনা প্রদান করেন। তিনি সমাজের বিত্তবান ও সার্মথ্যবানদের প্রতি এসব অসহায় খেটে খাওয়া মানুষদের পাশে দাঁড়ানোর উদ্দাত্ত আহবান জানান।

এ সময় উপ-পরিচালক (উপসচিব) স্থানীয় সরকার মো. মনিরুজ্জামান বকাউল, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ সেলিম রেজা, অতিরিক্ত জেলা প্রশাসক (সাবির্ক) মো. শামিম বেপারী, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. তোফাজ্জল হোসেন এবং অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রহিমা আক্তার সহ জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এখন সময়রাত ৩:১৩ | আজ৩রা শাওয়াল, ১৪৪২ হিজরি

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

আমাদের সাথে যারা…



ক্যালেন্ডার – ২ ০ ২ ১

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।

Theme Customized By BreakingNews