1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
রবিবার, ১৬ মে ২০২১, ০১:৪১ পূর্বাহ্ন
শিরোনাম

এখন সময়-রাত ১:৪১ | আজ-৩রা শাওয়াল, ১৪৪২ হিজরি

সিদ্ধিরগঞ্জে র‌্যাব-১১ গ্রেফতার করেছেন-১২

  • প্রকাশিত : রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
  • ১৭৩

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে র‌্যাব-১১’র অভিযানে ১২ জুয়াড়িকে গ্রেফতার করা হয়েছে।

রবিবার (১৮ এপ্রিল) বিকাল ৫টায় গোপন সংবাদের ভিত্তিতে মহানগরের সিদ্ধিরগঞ্জের নাসিক ৬ নম্বর ওয়ার্ডের আদমজীনগর সোনামিয়া বাজার এরাকায় ৩নং বালুর মাঠের পশ্চিম দিকের দেয়ালের পাশে ফাঁকা মাঠে এক বিশেষ অভিযানে তাদের হাতে-নাতে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, মোঃ মনোয়ার হোসেন (৩৫), মোঃ ইমরান (৪০), মোঃ মাহবুব খান (৩৬), দেওয়ান বাদশাহ (৩৭), মোঃ জাফর (৩৬), মোঃ মুন্না (৪২), মোঃ জাহাঙ্গীর (৪৫), মোঃ মুন্না (৪৬), মোঃ বাবু (৩২), মোঃ মাসুম (৩৫), মোঃ আলী আহমেদ (৩৫) এবং মোঃ নওছার (৪০)। এ সময় তাদের কাছ থেকে নগদ ৭ হাজার ২৫০ টাকা ও জুয়ার সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

একই রাতে র‌্যাব-১১’র সদর দপ্তর থেকে সিপিএসসি’র কোম্পানী কমন্ডার, অতিরিক্ত পুলিশ সুপার মো: জসিম উদ্দিন চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, একটি সংঘবদ্ধ চক্র সিদ্ধিরগঞ্জের আদমজীনগর সোনামিয়া বাজার এলাকায় ৩নং বালুর মাঠে দীর্ঘদিন ধরে নানা কায়দায় জুয়ার আসর চালিয়ে আসছিল। কখনো গোপনে আবার কখনো কখনো প্রকাশ্যে চলতো এই জুয়ার আসর। সম্প্রতি এই সংঘবদ্ধ চক্রটি ৩নং বালুর মাঠের পশ্চিম দিকের দেয়ালের পাশে ফাঁকা মাঠে প্রকাশ্য দিবালোকে জুয়ার আস্তানা বানিয়ে জুয়ার আসর চালিয়ে আসছে। সেখানে প্রায় শতাধিক লোক নিয়মিত নিষিদ্ধ জুয়া খেলায় অংশ নিতো।

উপস্থিত স্বাক্ষী, স্থানীয় লোকজন ও গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে নিয়মিত নিষিদ্ধ জুয়ার আসর চালিয়ে আসছিল। নিষিদ্ধ জুয়ার আস্তানা বন্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও র‌্যাব নিশ্চিত করেছে।

এখন সময়রাত ১:৪১ | আজ৩রা শাওয়াল, ১৪৪২ হিজরি

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

আমাদের সাথে যারা…



ক্যালেন্ডার – ২ ০ ২ ১

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।

Theme Customized By BreakingNews