1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
রবিবার, ১৬ মে ২০২১, ০১:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম

এখন সময়-রাত ১:৪৩ | আজ-৩রা শাওয়াল, ১৪৪২ হিজরি

ভাসমানদের পাশে গভীর রাতে সেহেরীর খাবার নিয়ে জেলা প্রশাসক

  • প্রকাশিত : রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
  • ৬৩

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : রাত তখন আড়াইটা। রাস্তায়, স্টেশনে ও ফটুপাতে শুয়ে আছে ভাসমান ও ছিন্নমূল মানুষগুলো। হঠাৎ ঘুম থেকে জাগিয়ে এক প্যাকেট খাবার হাতে তুলেন দিলেন এক ব্যক্তি। আর বললেন, “আসসালামুওয়ালাইকুম আমি আপনাদের জেলার ডিসি। খাবারটি সেহেরীতে খেয়ে নিবেন। এতটুকুই করতে পারলাম। বিনিময়ে শুধু দোয়া করবেন”। শনিবার দিবাগত রাত আড়াইটা থেকে রবিবার ভোর পর্যন্ত এভাবেই নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ নিজে নারায়ণগঞ্জ শহরের চাষারা রেল ষ্টেশন , শহীদ মিনার ও খাজা মার্কেট এলাকায় আশ্রয়হীন ভাসমান মানুষদের মাঝে সেহরি খাবার বিতরন করেন ।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহর জানান, অনেক ভাসমান ছিন্নমূল মানুষ রাস্তায় না খেয়ে থাকে। তাই নিজেকে আটকে রাখতে পারলাম না । আসলে এটা আমার একার পক্ষে সম্ভব না। আমরা যদি সবাই মিলে ওই মানুষগুলোর পাশে দাঁড়াই তাহলে রাস্তায় কেউ ইনশাল্লাহ না খেয়ে থাকবে না।

তিনি আরো জানান. রাতে প্রায় ১৫০ জনের মাঝে এ খাবার বিতরন করতে পেরেছিলাম। জেলার বিত্তশালী ও শিল্পপতিরা এগিয়ে এলে সমাজে এ ধরনের প্রান্তিক , ভবঘুরে ,অসহায় মানুসের সংখ্যা কমে আসবে। এছাড়া প্রধানমন্ত্রীর নির্দেশে গরীব অসহায় মানুষের প্রতি নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের ত্রান কার্যক্রম করোনা যত দিন থাকেবে ততদিন চলবে।

এখন সময়রাত ১:৪৩ | আজ৩রা শাওয়াল, ১৪৪২ হিজরি

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

আমাদের সাথে যারা…



ক্যালেন্ডার – ২ ০ ২ ১

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।

Theme Customized By BreakingNews