1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০৩:৩৬ অপরাহ্ন

এখন সময় বিকাল ৩:৩৬

সোনারগাঁয়ের আরও চার হেফাজত নেতা আটক

  • প্রকাশিত : সোমবার, ১২ এপ্রিল, ২০২১
  • ১০৮

মাজহারুল রাসেল (আলোকিত শীতলক্ষ্যা) : নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে হেফাজতের ৪ নেতাকে গ্রেপ্তার করেছে র‌্যাব। রোববার (১১ এপ্রিল) রাতে র‌্যাব-১১-এর একটি টিম ঢাকার জুরাইন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন সোনারগাঁও উপজেলা হেফাজতে ইসলামের আমির মহিউদ্দিন, সেক্রেটারি শাহজাহান ওরফে শিবলী, সহ-সভাপতি মোয়াজ্জেম ও উপজেলা খেলাফত মজলিশের সভাপতি ইকবাল হোসেন।

সোমবার (১২ এপ্রিল) সকালে র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দিন চৌধুরী জানান, এই চার নেতা সোনারগাঁয়ের রয়েল রিসোর্টে হামলা, ভাঙচুর ও মহাসড়কে নাশকতা মামলার আসামি। রোববার রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়েছে। সোমবার সকালে তাদেরকে আদালতে পাঠানোর জন্য পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

গত ৩ এপ্রিল সোনারগাঁ রয়েল রির্সোটে হেফাজতের যুগ্ম মহাসচিব মামুনুল হককে এক নারীসহ অবরুদ্ধ করে যুবলীগ ও ছাত্রলীগ। সেই ঘটনায় মামুনুল হকের সমর্থকরা রয়েল রির্সোটে হামলা করে ব্যাপক ভাংচুর চালিয়ে তাকে নিয়ে যায়। এরপর বিক্ষুদ্ধ হেফাজতের কর্মীরা আওয়ামীলীগ অফিস ও যুবলীগের নান্নু ও ছাত্রলীগের সোহাত রনির বাড়ি-ঘর ভাংচুর করে। এ ঘটনায় সোনারগাঁ থানায় পুলিশ বাদী হয়ে ২টিসহ ৬টি মামলা দায়ের করা হয়।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

👍-দিয়ে আমাদের সাথে থাকুন

ক্যালেন্ডার – ২ ০ ২ ১

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
৪ঠা জিলকদ, ১৪৪২ হিজরি, বিকাল ৩:৩৬
মঙ্গলবার, বর্ষাকাল

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’।

Theme Customized By BreakingNews