1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
রবিবার, ১৬ মে ২০২১, ০২:২৫ পূর্বাহ্ন
শিরোনাম

এখন সময়-রাত ২:২৫ | আজ-৩রা শাওয়াল, ১৪৪২ হিজরি

সিদ্ধিরগঞ্জে পুলিশের মামলায় বিএনপির ৪ নেতাকর্মী গ্রেফতার

  • প্রকাশিত : শুক্রবার, ৯ এপ্রিল, ২০২১
  • ১৭৭

সিদ্ধিরগঞ্জ সংবাদদাতা (আলোকিত শীতলক্ষ্যা) : সিদ্ধিরগঞ্জে হেফাজতে ইসলামের হরতালে সহিংসতার ঘটনায় পুলিশের দায়ের করা মামলায় বিএনপির ৪ নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন- সিদ্ধিরগঞ্জ থানা ছাত্র দলের সাবেক সহ-সভাপতি বর্তমানে নারায়ণগঞ্জ জেলা মৎস্যজীবি দলের যুগ্ম সাধারন সম্পাদক মোফাজ্জল হোসেন আনোয়ার (৩৯), নাসিক ২ নং ওয়ার্ড বিএনপি সদস্য মো. মামুন মিয়া (৩৯), জামায়াত ইসলামি নারায়ণগঞ্জ এর রোকন মো. আঃ রহমানের একান্ত ব্যক্তিগত সহকারী ও ২নং ওয়ার্ড বিএনপির প্রচার সম্পাদক ফারুক হোসেন (৪০), বিএনপি সমর্থক নুর উদ্দীন (৪২)। এরা সকলেই সিদ্ধিরগঞ্জের বাসিন্দা।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) দিবাগত রাতভর সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ পৃথক পৃথক অভিযান চালিয়ে প্রত্যেককে নিজ বাড়ি থেকে গ্রপ্তার করে।

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান এর সত্যতা নিশ্চিত করে জানান, তিনি ও পরিদর্শক (তদন্ত) সহ থানা পুলিশের একটি অভিযানিক দল অভিযান চালিয়ে হেফাজতে ইসলামের হরতালে সহিংসতার ঘটনায় পুলিশের দায়ের করা মামলায় বিএনপির ৪ নেতাকর্মীকে গ্রেফতার করেন।

উল্লেখ্য, গত ২৮ মার্চ হেফাজতে ইসলামের হরতালে সহিংসতার ঘটনায় ৩ হাজার ৫৩৬ জনকে আসামি করে সিদ্ধিরগঞ্জ থানায় মোট ৮টি মামলা দায়ের হয়। এরমধ্যে র‌্যাব বাদী হয়ে একটি, পুলিশ বাদী হয়ে ৬টি ও ক্ষতিগ্রস্থ গাড়ির দুই মালিক বাদী হয়ে ২টি মামলা দায়ের করেন।

এখন সময়রাত ২:২৫ | আজ৩রা শাওয়াল, ১৪৪২ হিজরি

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

আমাদের সাথে যারা…



ক্যালেন্ডার – ২ ০ ২ ১

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।

Theme Customized By BreakingNews