1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
রবিবার, ১৬ মে ২০২১, ০২:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম

এখন সময়-রাত ২:৪৯ | আজ-৩রা শাওয়াল, ১৪৪২ হিজরি

ইমক্যাব নির্বাচনে সভাপতি বাসুদেব-সম্পাদক মাছুম বিল্লাহ

  • প্রকাশিত : শুক্রবার, ৯ এপ্রিল, ২০২১
  • ৮০

নিজস্ব সংবাদদাতা (আলোকিত শীতলক্ষ্যা) : বাংলাদেশে কর্মরত ভারতের বিভিন্ন গণমাধ্যমের প্রতিনিধিদের সংগঠন ইন্ডিয়ান মিডিয়া করেসপন্ডেন্টস অ্যাসোসিয়েশন বাংলাদেশ (ইমক্যাব) এর নির্বাচন ২০২১-২২ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ভারতের কলকাতা থেকে প্রকাশিত দৈনিক স্টেটসম্যান বাসুদেব ধর সভাপতি ও ভারতের আসাম থেকে প্রকাশিত দৈনিক যুগশঙ্খ/ইস্টার্ন ক্রনিকল এর মাছুম বিল্লাহ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার সকাল ১১ টায় ডিজিটাল প্লাটফর্মে ভার্চুয়াল উপস্থিতির মাধ্যমে অনুষ্ঠিত সংগঠনের দ্বি-বার্ষিক সাধারণ সভায় নির্বাচিতদের নাম ঘোষণা করেন নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক ও সংগঠনের উপদেস্টা হারুন হাবীব।

নির্বাচিত অন্যান্যরা হলেন, সহ-সভাপতি লায়েকুজ্জামান (দৈনিক দিন দর্পণ, কলকাতা), যুগ্ম সাধারণ সম্পাদক মীর আফরোজ জামান (ইউনাইটেড নিউজ অব ইন্ডিয়া-ইউএনআই), কোষাধ্যক্ষ আমিনুল হক ভুইয়া (উত্তরবঙ্গ সংবাদ/সাময়িক প্রসঙ্গ), সাংগঠনিক সম্পাদক আবু আলী ( দৈনিক আমার অসম) ,নির্বাহী সদস্য কুদ্দুস আফ্রাদ (আনন্দবাজার পত্রিকা), দীপ আজাদ (টাইমস নাউ টিভি), রাজিব খান (জি আকাশ মিডিয়া) ও মনজুর আহমেদ অনিক (দৈনিক আজকের ফরিয়াদ, আগরতলা)। এছাড়া গঠনতন্ত্র অনুযায়ী বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সবুজ (দৈনিক দেশের কথা) পদাধিকার বলে নির্বাহী কমিটির সদস্য থাকবেন।

প্রসঙ্গত, ইমক্যাব নির্বাচনের (২০২১-২০২২) ভোট গ্রহণের নির্ধারিত তারিখ ছিল ৮ এপ্রিল। গত ৩ এপ্রিল ছিল মনোনয়নপত্র গ্রহণ ও জমা দেওয়ার সময়। গত ৫ এপ্রিল ছিল মনোনয়নপত্র প্রত্যাহারের দিন। তবে সব পদেই একটি করে মনোনয়নপত্র জমা পড়ায় সবাই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। বৃহস্পতিবার সকাল ১১ টায় সংগঠনের সভাপতি বাসুদেব ধরের সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারণ সভায় সাধারণ সম্পাদকের রিপোর্ট উত্থাপণ করেন বিদায়ী সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সবুজ। এছাড়া কোষাধ্যক্ষের রিপোর্ট উত্থাপন করেন বিদায়ী কোষাধ্যক্ষ মাছুম বিল্লাহ। আলোচনায় অংশ নেন উপদেস্টা হারুন হাবীব, সাবেক সাধারণ সম্পাদক দীপ আজাদ, মীর আফরোজ জামান, আমিনুল হক ভুইয়া, আবু আলী, মনজুর আহমেদ অনিক, জাকির হোসেন প্রমুখ।

এখন সময়রাত ২:৪৯ | আজ৩রা শাওয়াল, ১৪৪২ হিজরি

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

আমাদের সাথে যারা…



ক্যালেন্ডার – ২ ০ ২ ১

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।

Theme Customized By BreakingNews