1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০১:৩৭ পূর্বাহ্ন

লঞ্চ ডুবি : শীতলক্ষ্যায় আরও ৫ জনের লাশ উদ্ধার

  • প্রকাশিত : মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১
  • ৪৭

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : নারায়ণগঞ্জে সদরের কয়লাঘাট এলাকায় শীতলক্ষ্যা নদীতে যাত্রীসহ লঞ্চডুবির ঘটনায় আরও ৫ জনের লাশ উদ্ধার হয়েছে। মঙ্গলবার (৬ এপ্রিল) ভোর থেকে সকাল ১০টা পর্যন্ত ভাসমান অবস্থায় লাশগুলো নদী থেকে তোলা হয়। এ নিয়ে নিহতের সংখ্যা দাঁড়িয়েছে ৩৪ জনে। এখনও একজন নিখোঁজ রয়েছেন বলে জানা গেছে।

নারায়ণগঞ্জ নৌ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল আলম বলেন, সোমবার সন্ধ্যা পর্যন্ত ২৯ জনের লাশ উদ্ধার করতে সক্ষম হয় উদ্ধরকারী দল। মঙ্গলবার ভোর থেকে আবারও উদ্ধার অভিযানে নামার পর সকাল ১০টা পর্যন্ত নিখোঁজ থাকা আরও ৫টি লাশ উদ্ধার করা সম্ভব হয়।

নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা বারিক বলেন, স্বজনদের দেয়া তথ্যমতে তালিকা অনুযায়ী ৩৫ জন নিখোঁজ ছিলেন। তাদের মধ্যে সোমবার ২৯ জনের লাশ উদ্ধারের পর হস্তান্তর করা হয়েছে। উদ্ধার হওয়া আরোও ৫জনের লাশ হস্তান্ত প্রক্রিয়া সম্পন্ন হয়েছে।

এদিকে সোমবার ২৯ জনের মরদেহ উদ্ধারের পর নিখোঁজ ছিলেন, নিহত সুনিতা সাহার অপর ছেলে অনিক সাহা (১২), মুন্সিগঞ্জের মধ্য কোন্ডাগাও এলাকার মতিউর রহমান কাজীর পুত্র ইউসুফ কাজী, ঢাকা মিরপুর-১১ এর বাসিন্দা সিরাজুল ইসলামের পুত্র মো. সোহাগ হাওলাদার (২৩), মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ি বেতকা এলাকার মুছা শেখের ছেলে জাকির হোসেন (৪৫), মৃত আনোয়ার ও মুন্সিগঞ্জ সদরের দক্ষিণ ইসলামপুরের নুরুল আমিনের ছেলে তানভীর হোসেন হৃদয়, মালপাড়া এলাকার সিরাজের পুত্র রিজভী (২০)। এরমধ্যে এই ৫জনের লাশ উদ্ধার করা হয়েছে। তথ্যমতে এখনো নিখোঁজ রয়েছেন একজন।

রবিবার (৪ এপ্রিল) সন্ধ্যা ৬টায় নারায়ণগঞ্জ লঞ্চ টার্মিনাল থেকে যাত্রী নিয়ে সাবিত আল হাসান নামে লঞ্চটি মুন্সিগঞ্জে যাওয়ার পথে ১৫ মিনিটের মাথায় কয়লাঘাট এলাকায় নির্মানাধীন চায়না ব্রিজের কাছে একটি লাইটার জাহাজের ধাক্কায় ডুবে যায়।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

@আমাদের সাথে যারা…

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews