1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০১:৫৯ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জ-মুন্সীগঞ্জে গ্যাস সরবরাহ বন্ধ

  • প্রকাশিত : মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১
  • ৫৫
জরুরি ভিত্তিতে ভালভ প্রতিস্থাপনের জন্য সকাল থেকে গ্যাস সাময়িকভাবে বন্ধ রয়েছে

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ ও গোদনাইল আরএমএস এবং গোদনাইল টিবিএস’র কয়েকটি ভালভে লিকেজ পাওয়া গেছে। জরুরি ভিত্তিতে ভালভ প্রতিস্থাপনের জন্য মঙ্গলবার (৬ এপ্রিল) সকাল থেকে নারায়ণগঞ্জ ও মুন্সীগঞ্জ এলাকায় গ্যাস সরবরাহ সাময়িকভাবে বন্ধ রয়েছে।

বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের উপ-প্রধান তথ্য অফিসার মীর মোহাম্মদ আসলাম উদ্দিন জানিয়েছেন, ইতোমধ্যে ভালভ প্রতিস্থাপনের কাজ শুরু হয়েছে। কাজ শেষ হলেই গ্যাস সরবরাহ স্বাভাবিক করা হবে।

তিনি জানান, বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ, নারায়ণগঞ্জ ও মুন্সীগঞ্জ এলাকায় গ্যাস সরবরাহ দ্রুততার সাথে স্বাভাবিক করতে তিতাস কর্তৃপক্ষকে নির্দেশ দিয়েছেন। গ্যাস সরবরাহ বিঘ্ন হওয়ায়, গ্রাহকদের সাময়িক এই অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করে বলেছেন, ভালভ প্রতিস্থাপনের কাজ স্বল্প সময়ের মধ্যে সম্পন্ন করে গ্যাস সরবরাহ স্বাভাবিক করা হবে।

উল্লেখ্য, মঙ্গলবার (৬ এপ্রিল) সকাল ১০টার দিকে সিদ্ধিরগঞ্জ-গোদনাইল আরএমএস এবং গোদনাইল টিবিএস এ কয়েকটি ভালভে লিকেজ পরিলক্ষিত হয়। জরুরি ভিত্তিতে ভালভ প্রতিস্থাপনের জন্য নারায়ণগঞ্জ ও মুন্সীগঞ্জ এলাকায় গ্যাস সরবরাহ সাময়িকভাবে বন্ধ রাখতে হয়েছে। ভালভ প্রতিস্থাপন কাজ শেষে যথা দ্রুত গ্যাস সরবরাহ স্বাভাবিক করা হবে বলে আশা করা হচ্ছে।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

@আমাদের সাথে যারা…

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews