1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০২:৫১ পূর্বাহ্ন

শীতলক্ষ্যায় জাহাজের ধাক্কায় যাত্রী নিয়ে লঞ্চ ডুবি-লঞ্চসহ মরদেহ উদ্ধার

  • প্রকাশিত : সোমবার, ৫ এপ্রিল, ২০২১
  • ৯৪

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীতে মালবাহী কার্গোর জাহাজের ধাক্কায় ডুবে যাওয়া লঞ্চটি উদ্ধার করা হয়েছে। ডুবে যাওয়া লঞ্চের ভেতর থেকে আরও ২১ জন শিশু, নারী ও পুরুষের লাশ উদ্ধার করা হয়েছে।

এর আগে রোববার রাতে ৫ নারীর লাশ উদ্ধার করা হয়। এ দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ২৬ জনে। তাৎক্ষণিকভাবে নিহত ২৬ জনের নাম-পরিচয় জানা যায়নি।

সোমবার (৫ এপ্রিল) দুপুর সোয়া ১২টার দিকে ডুবে যাওয়া লঞ্চ উদ্ধার করা হয়। এরপরই লঞ্চটির ভেতর থেকে মরদেহ বের করতে শুরু করেন উদ্ধারকারীরা। রবিবার (৪ এপ্রিল) সন্ধ্যার দিকে শীতলক্ষ্যা নদীর সৈয়দপুর কয়লাঘাট এলাকায় নির্মিতব্য শীতলক্ষ্যা ব্রিজের কাছে এ ঘটনাটি ঘটে। অপরদিকে লঞ্চডুবির ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

রাতেই ২৯ জন সাতার কেটে পারে উঠতে পেরেছে। লঞ্চ ও নিখোঁজ ব্যক্তিদের উদ্ধারে রাত থেকে কাজ করে বিআইডব্লিউটিএ, কোস্টগার্ড, দমকল বাহিনী, নৌ ও থানা পুলিশের উদ্ধারকর্মীরা।

নারায়নগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা বারিক জানান, এর আগে রোববার রাতে উদ্ধার হওয়া ৫ নারীর মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কন্ট্রোল রুমের ডিউটি অফিসার এরশাদ হোসেন বলেন, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরিসহ পাঁচটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে উদ্ধারকাজে অংশ নেয়।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

@আমাদের সাথে যারা…

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews