1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০১:৫৬ পূর্বাহ্ন

২নং ওয়ার্ড যুবলীগ নেতা সেলিম মাহমুদের উদ্যোগে বিশেষ দোয়া

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১
  • ১৩৬

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী মো. ইয়াছিন মিয়ার আশু রোগমুক্তি ও সুস্বাস্থ্য, দীর্ঘায়ু কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সিদ্ধিরগঞ্জ নাসিক ২নং ওয়ার্ড যুবলীগ নেতা মো. সেলিম মাহমুদ এর উদ্যোগে বৃহস্পতিবার (১ এপ্রিল) আছর নামাজ আদায় করে সিদ্ধিরগঞ্জের মিজমিজি ২নং ওয়ার্ড যুবলীগের কার্যালয় কালুহাজী রোড এলাকায় এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় আরো দোয়া করা হয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনায় এবং নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমান সহ তাদের পরিবারের সকল সদস্যদের সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনায় এবং সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মুজিবুর রহমান (বিএসসি)সহ দেশবাসী সকলের সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনায় বিশেষ দোয়া করা হয়।

দোয়া মাহফিলে এসময় উপস্থিত ছিলেন, মিজমিজি দক্ষিনপাড়া বড় মিনার জামে মসজিদের সহ-সভাপতি হাজী আলী, সাবেক ছাত্রলীগ নেতা আবুল বাসার শিপলু, আওয়ামীলীগ নেতা হাজী মো. আবুল হোসেন, সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য মোতাহার হোসেন মনা, ১নং ওয়ার্ড যুবলীগ নেতা মো. আমির হোসেন, ২নং ওয়ার্ড যুবলীগ নেতা সানাউল্লাহ সানা, রফিকুল ইসলাম, মো. আব্দুর রহমান সহ এলাকার মুসুল্লীগন ও গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

@আমাদের সাথে যারা…

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews