1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০৩:০৩ অপরাহ্ন

এখন সময় বিকাল ৩:০৩

রূপগঞ্জে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

  • প্রকাশিত : মঙ্গলবার, ৩০ মার্চ, ২০২১
  • ৭৬

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : মহান স্বাধীনতা দিবসে এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর দিনে স্বাধীনতা বিরোধী অপশক্তি কর্তৃক দেশব্যাপী নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টির প্রতিবাদে রূপগঞ্জে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগ।

নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক এবং গাজী গ্রুপের উপব্যবস্থাপনা পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা’র নির্দেশনায় মঙ্গলবার (৩০ মার্চ) বিকেলে উপজেলার ভুলতা এলাকায় এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মিছিলটি ভুলতা পুলিশ ফাঁড়ির সামনে থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে গোলাকান্দাইল গিয়ে শেষ হয়।

সমাবেশে বক্তারা বলেন, ‘স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে শুধু হেফাজত নয়, হেফাজতের নামে যুদ্ধাপরাধী জামায়াত এবং বিএনপি একসঙ্গে তাণ্ডব চালিয়েছে। হেফাজতের কাঁধে সওয়ার হয়েছে বিএনপি ও জামায়াত। বহির্বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি নষ্ট করতে তারা এই তাণ্ডব চালিয়েছে। ভবিষ্যতে তারা যেখানেই অরাজকতা সৃষ্টির চেষ্ঠা চালাবে সেখানেই ছাত্রলীগ প্রতিহত করবে।’

এ সময় উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল আলম শিকদার, সাধারন সম্পাদক শেখ ফরিদ ভুঁইয়া মাছুম, মুড়াপাড়া সরকারী কলেজ ছাত্র সংসদের ভিপি সাইফুল ইসলাম তুহিন, মুড়াপাড়া সরকারী কলেজ ছাত্র সংসদের জি এস সাদিকুল ইসলাম সজিব, তারাবো পৌরসভা ছাত্রলীগের সভাপতি আওলাদ হোসেন, সাধারন সম্পাদক মনির খান সুমেল, ভুলতা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মামুন ভুইয়াসহ অনেকে।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

👍-দিয়ে আমাদের সাথে থাকুন

ক্যালেন্ডার – ২ ০ ২ ১

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
৪ঠা জিলকদ, ১৪৪২ হিজরি, বিকাল ৩:০৩
মঙ্গলবার, বর্ষাকাল

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’।

Theme Customized By BreakingNews