1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০১:৩৪ পূর্বাহ্ন

আমরা বঙ্গবন্ধুর ডাকে যুদ্ধ করে দেশ স্বাধীন করেছি : মন্ত্রী গাজী

  • প্রকাশিত : শুক্রবার, ২৬ মার্চ, ২০২১
  • ৭৭

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : স্বাধীনতা পুরস্কারপ্রাপ্ত নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন, আমাদের স্বাধীনতার প্রতীক বঙ্গবন্ধু। তিনিই আমাদের স্বাধীনতার ঘোষক । বঙ্গবন্ধু ১৯৭১ সালের ২৬ শে মার্চ বাংলাদেশ স্বাধীনতা ঘোষণা দেয়। আমরা বঙ্গবন্ধুর ডাকে যুদ্ধ করে দেশ স্বাধীন করেছি।

শুক্রবার (২৬ মার্চ) সকালে বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে (৫০ বছর পূর্তি) মুড়াপাড়ায় রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ আয়োজিত দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী আমরা এক সাথে পালন করতে পারছি। এটা আমাদের সৌভাগ্য। আমরা যারা বেচে আছি তারা আর বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ পালন করতে পারব না। এটাই আমাদের জীবনে শেষ।

রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহ্জাহান ভুঁইয়ার সভাপতিত্বে এসময় আরোও উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি ইঞ্জি.শেখ সাইফুল ইসলাম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাছ, ইউপি সদস্য রেহেনা আক্তার সহ উপজেলা আওয়ামী লীগ ও এর সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ প্রমূখ।

পরে অতিথিবৃন্দ সকল শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

@আমাদের সাথে যারা…

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews