1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০১:০১ পূর্বাহ্ন

অস্ত্র ও মাদকসহ পুলিশের এসআই ও তার দুই সহযোগি গ্রেফতার

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১
  • ১৬০

মাজহারুল রাসেল আলোকিত শীতলক্ষ্যা : সোনারগাঁও থেকে অস্ত্র ও ফেনসিডিলসহ আড়াইহাজার উপজেলার কালাপাহাড়িয়া পুলিশ ফাড়ির উপ-পরিদর্শক (এসআই) কায়কোবাদ পাঠান এবং তার দুই সহযোগি মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৩ ব্যাটালিয়ানের একটি দল। গ্রেফতাররা হলো- এসআই কায়কোবাদ ও তার সহযোগী রবিন হোসেন ও সোহেল মিয়া।

এ সময় তাদের কাছ থেকে ২৫ রাউন্ড গুলিসহ দুইটি বিদেশী পিস্তল ও ২শ’ ৪০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ ঘটনায় র‌্যাবের টিআই মোকলেসুর রহমান বাদি হয়ে এস আই কায়কোবাদসহ তিনজনকে আসামি করে সোনারগাঁ থানায় অস্ত্র ও মাদক আইনে পৃথক দুইটি মামলা দায়ের করে। মঙ্গলবার দুপুরে পুলিশ আসামিদের নারায়ণগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মিল্টন হোসের আদলতে হাজির করে অস্ত্র ও মাদকের দুইটি মামলায় সাতদিন করে রিমান্ডের আবেদন করলে আদালত শুনানি শেষে দুইটি মামলায় প্রত্যেকের দুইদিন করে চারদিন রিমান্ড মঞ্জুর করেন।

আদালত পুলিশের পরিদর্শক মো: আসাদুজ্জামান আসামিদের এই রিমান্ডের বিষয়টি নিশ্চিত করেছেন।

র‌্যাব-৩ ব্যাটালিয়ানের সহকারি সুপার সুপার ও অপারেশন অফিসার ফারজানা হক জানান, চট্রগ্রাম থেকে মাদক নিয়ে এক ব্যবসায়ী ঢাকার দিকে আসছে এমন সংবাদ পেয়ে র‌্যাবের একটি টিম সোমবার দুপুরের দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেঘনা টোলপ্লাজায় অবস্থান নেয়। এসময় সন্দেহভাজন একটি সাদা প্রাইভটেকার টোল প্লাজা অতিক্রম করার সময় থামিয়ে তল্লাশি করা হয়। প্রাইভেট কারের পেছনের সিটে বসা ছিলেন কালাপাহাড়িয়া পুলিশ ফাড়ির এসআই কায়কোবাদ ও তার সহযোগী রবিন হোসেন। প্রাইভেটকারটির চালকের আসনে ছিলেন সোহেল মিয়া। এ সময় প্রাইভেট কারের ভেতরে তল্লাশি করে ২শ’ ৪০ বোতল ফেনসিডিল ও এস আই কায়কোবাদের কাছ থেকে ২৫ রাইন্ড গুলিসহ দুইটি বিদেশি পিস্তল জব্দ করা হয়।

র‌্যাবের একটি সুত্র জানায়, আড়াইহাজারের কালাপাহাড়িয়া পুলিশ ফাঁড়ির সাব-ইন্সপেক্টর (এস আই) কায়কোবাদ দীর্ঘদিন ধরে নদী পরিবেষ্টিত দূর্গম চরাঞ্চল কালাপাহাড়িয়া এলাকাসহ পাশর্^বর্তী ব্রাহ্মণবাড়িয়া, কুমিল্লার বাঞ্ছারামপুর, হোমনা ও মেঘনা থানাসহ বিভিন্ন এলাকায় নেটওয়ার্ক গড়ে তুলে মাদক ব্যবসা পরিচালনা করে আসছিলো।

সোনারগাঁও অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম জানান, র‌্যাবের দায়ের করা মাদক ও অস্ত্র মামলায় পুলিশের এসআইসহ তিন আসামীকে আরো জিজ্ঞাসাবাদের জন্য প্রত্যেকের সাতদিন করে রিমান্ডের আবেদন করে আদলতে পাঠানো হয়েছে। আদলত তাদের চারদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন। এ ব্যাপারে আসামিদের আরো জিজ্ঞাসাবাদ করে তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

@আমাদের সাথে যারা…

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews