1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০২:১৯ পূর্বাহ্ন

পরিশ্রম বাড়িয়ে দাও আমি সব সময় পাশে আছি : সেলিম ওসমান

  • প্রকাশিত : শুক্রবার, ১৯ মার্চ, ২০২১
  • ৫৪

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : নারায়ণগঞ্জ-৫ (শহর-বন্দর) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এ.কে.এম সেলিম ওসমান বলেছেন, অগ্নি কন্যা জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমার আসনের সকল চেয়ারম্যানকে আবার দেখতে চাই। বিশেষ করে মুছাপুর ইউনিয়নের মাকসুদকে বলবো তুমি তোমার কাজ দিয়ে মানুষের মন জয় করেছো। ইতিমধ্যে তা বন্দরবাসী জেনে গেছে। পরিশ্রম বাড়িয়ে দাও আমি সব সময় পাশে আছি। বিশেষ করে মুছাপুরের সাথে আমার আত্মার সম্পর্ক। এই ইউনিয়নে আমার একটি বাড়ি হবে, ইনশাআল্লাহ।

শুক্রবার (১৯ মার্চ) বিকালে বন্দর মুছাপুর ইউনিয়ন অফিস মাঠে উন্নয়ন শীর্ষক আলোচনা ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, করোনা পরিস্থিতিতে বিশ্বের বড় বড় দেশগুলি যেখানে হিমসিম খাচ্ছে সেখানে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সাহসীকতার পরিচয় দিয়েছেন। আমরা করোনা টিকাও ফ্রি দিচ্ছি। পরিবেশ গরম হলেও করোনা কিন্তু যায়নি। তাই বলবো আপনার সচেতনতাই আপনার সুরক্ষা।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এডঃ আবু হাসনাত মো শহিদ ভিপি বাদল, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগ সিনিয়র সহ-সভাপতি বাবু চন্দন শীল, নারায়নগঞ্জ মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এডঃ খোকন সাহা, বন্দর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ রশিদ, বন্দর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধান, বন্দর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির আহ্বায়ক সানাউল্লাহ সানু, মুছাপুর ইউনিয়নের চেয়ারম্যান মাকসুদ হোসেন এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান শালিমা হোসেন শান্তা, বন্দর ইউপি চেয়ারম্যান এহসান আহমেদ, ধামগড় ইউপি চেয়ারম্যান মাসুম আহম্মেদ, নাসিক ২৪ নং ওয়ার্ড কাউন্সিলর আফজাল হোসেন, ধামগড় ইউনিয়নের আওয়ামী লীগ নেতা আজিজুল হক আজিজ প্রমুখ।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

@আমাদের সাথে যারা…

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews