1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০৪:২০ অপরাহ্ন

এখন সময় বিকাল ৪:২০

আশা করি জেলা প্রশাসক সেই কাজটি করবেন : সেলিম ওসমান

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১
  • ৯৭

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : নারায়ণগঞ্জ-৫(শহর-বন্দর) আসনের সাংসদ একেএম সেলিম ওসমান বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুরের আদর্শে আমাদের ভবিষ্যত প্রজন্মকে গড়ে তুলতে হবে। এ প্রজন্ম গড়ে তোলার জন্য কী কী করণীয় যখনই স্কুল খুলবে তা আমরা প্রত্যেক স্কুলে স্কুলে বলবো। আমি অনুরোধ করবো ২৬ মার্চ যদি আমার মুক্তিযোদ্ধাদেরকে সেই প্রোগ্রামে একত্রিত করার জন্য। আমি আশা করি জেলা প্রশাসক সাহেব সেই কাজটি করবেন। নারায়ণগঞ্জের মুক্তিযুদ্ধে আমরা কিন্তু গর্ব করতে পারি। আমাদের মধ্যে কোন বিভেদ নেই। কোন সমস্যা আমাদের নাই কিন্তু আমাদের সমস্যা হচ্ছে একটাই সেটি হলো করোনাভাইরাস। এই করোনাভাইরাস না হতো তবে আমরা শিশু ও মুক্তিযোদ্ধারা মিলে এই বঙ্গবন্ধুর জন্মশতবাষির্কী পালন করতাম।

বুধবার (১৭ মার্চ) বেলা ৩টায় জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি একথা বলেন। জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ’র সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোহাম্মদ আলী, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি খালেদ হায়দার খান কাজল, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক প্রমুখ।

এ সময় জেলা প্রশাসককে ধন্যবাদ জানিয়ে সেলিম ওসমান বলেন, আজকে আমাদের জেলা প্রশাসক অত্যন্ত সম্মান দিয়েছেন। তার সাড়ে তিনটায় আসার কথা ছিলো কিন্তু তিনি অন্যান্য প্রোগ্রাম বন্ধ করে তিনটার সময়ে চলে এসেছেন। আপনি সময়ের আগে উপস্থিত হয়ে দেশের ভাবমূর্তির প্রতি যে সম্মান দেখালেন তার জন্য আবারও আলাদাভাবে আপনার প্রতি কৃতজ্ঞ রইলাম।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

👍-দিয়ে আমাদের সাথে থাকুন

ক্যালেন্ডার – ২ ০ ২ ১

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
৪ঠা জিলকদ, ১৪৪২ হিজরি, বিকাল ৪:২০
মঙ্গলবার, বর্ষাকাল

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’।

Theme Customized By BreakingNews