1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০৪:১৬ অপরাহ্ন

এখন সময় বিকাল ৪:১৬

সিদ্ধিরগঞ্জে চিহ্নিত দুই ছিনতাইকারীকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১
  • ২১৮

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : সিদ্ধিরগঞ্জের আদমজী ইপিজেড সড়কে গার্মেন্টস কর্মীকে ছুড়িকাঘাত করে নগদ টাকা ও মোবাইল ছিনতাইর ঘটনায় জীবন (২৬) ও ছারোয়ার (২৪) নামে দুই চিহ্নিত ছিনতাইকারীকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে জনতা। মঙ্গলবার (৯ মার্চ) দিবাগত রাত সোয়া ১১ টায় আদমজী ইপিজেড-শিমরাইল সড়কের রংধনু সিনেমা হলের সামনে এ ঘটনাটি ঘটে। এসময় তাদের কাছ থেকে একটি সুইসগিয়ার চাকু, একটি মোবাইল ও একটি মানিব্যাগ উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় বুধবার (১০ মার্চ) দুপুরে মামলা দায়ের শেষে ওই দুই ছিনতাইকারীকে আদালতে প্রেরণ করেছে পুলিশ।

আটককৃতরা হলো, সিদ্ধিরগঞ্জের পাইনাদী সিআইখোলা এলাকার আলী হোসেনের ছেলে চিহ্নিত ছিনতাইকারী জীবন ও ময়মনসিংহ জেলার নান্দাইল থানার বাহাদুর পুর পশ্চিমপাড়া এলাকার আলমগীর হোসেনের ছেলে ছারোয়ার।

মামলার এজাহার সূত্রে জানা যায়, আদমজী ইপিজেডের ইউনেস্কো (বিডি) লিমিটেড নাম একটি গার্মেন্টস ফ্যাক্টারীর অপারেটর শাহাবুদ্দিন (৪৮) ছুটি শেষে পায়ে হেটে আটি হাউজিং ভুমি পল্লীর বাসায় যাচ্ছিলেন। পথিমধ্যে রংধনু সিনেমা হলের সামনে হঠাৎ চারজন অজ্ঞাত ছিনতাইকারী তার পথরোধ করে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে এবং পাছায় ছুড়িকাঘাত করে সাথে থাকা একটি এনড্রয়েড মোবাইল ও একটি নকিয়া বাটন মোবাইল এবং বানিব্যাগে থাকা সাড়ে তিন হাজার টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

এসময় ধর ধর বলে চিৎকার দিলে আশপাশের লোকজন এগিয়ে আসলে তিন জন পালিয়ে গেলেও ছারোয়ার ডিএনডি লেকের কাদায় ঝাপ দেয়। তখন ভুক্তভোগী শাহাবুদ্দিন তাকে ঝাপটে ধরে চিৎকার করতে থাকলে আশপাশের লোকজনের সহায়তায় তাকে আটক করতে সক্ষম হয়। পরে তাকে ধরে সিআইখোলা কাঠের পুল নিয়ে গেলে স্থানীয় লোকজনের সহয়াতায় ছারোয়ারের মোবাইল ফোনের সূত্র ধরে সিআইখোলা বালুর মাঠ থেকে জীবন নামে অপর ছিনতাইকারীকে আটক করা হয়। পরে স্থানীয় লোকজন তাদেরকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

কিছুদিন আগেও ছিনতাইর শিকার এক সাংবাদিকের দেখানো মতে বোমা শাকিল নামে এই ছিনতাইকারী সিন্ডিকের সদস্য আটক করে পুলিশে সোপর্দ করা হয়।

ঘটনাস্থলে যাওয়া সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম জানায়, আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের পর বুধবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

👍-দিয়ে আমাদের সাথে থাকুন

ক্যালেন্ডার – ২ ০ ২ ১

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
৪ঠা জিলকদ, ১৪৪২ হিজরি, বিকাল ৪:১৬
মঙ্গলবার, বর্ষাকাল

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’।

Theme Customized By BreakingNews