1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০৪:৩৮ অপরাহ্ন

এখন সময় বিকাল ৪:৩৮

সিদ্ধিরগঞ্জে নিজের মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেফতার

  • প্রকাশিত : শনিবার, ৬ মার্চ, ২০২১
  • ২৩০

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে নিজের মেয়েকে ধর্ষণের অভিযোগে কামাল হোসেন (৪০) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (৬ মার্চ ) দুপুরে সিদ্ধিরগঞ্জের গোদনাইল ধনকুন্ডা উত্তর ক্যানেল পাড় এলাকা থেকে অভিযুক্ত কামাল হোসেনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত কামাল নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার কাদিরপুর এলাকার মৃত সেলিম মিয়ার ছেলে। একাধিকবার নিজের মেয়েকে শ্লীলতাহানি এবং ধর্ষণের অভিযোগে অভিযুক্ত কামাল হোসেনের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এস আই) বাবুল হোসেন জানায়, কামাল দীর্ঘদিন ধরে মানসিক ভারসাম্যহীন স্ত্রী ও ১৬ বছরের এক মেয়েকে নিয়ে সিদ্ধিরগঞ্জের গোদনাইল ধনকুন্ডা উত্তর ক্যানেল পাড় এলাকার আলমগীরের বাড়ির ভাড়াটিয়া।

অভিযুক্ত কামালের স্ত্রী দীর্ঘদিন (মানসিক ভারসাম্যহীন) অসুস্থ থাকায় গত (৩ মার্চ) গভীর রাতে ঘুমন্ত অবস্থায় নিজের মেয়েকে জোরপূর্বক ধর্ষণ করলে মেয়ে চিৎকার শুরু করে। এ সময় মেয়েকে ভয় দেখিয়ে ঘটনা কাউকে বললে খুন করার হুমকি দেয়। ঘটনার পরদিন পাশের ভাড়াটিয়া চিৎকারের বিষয়ে জানতে চাইলে ভুক্তভোগী ধর্ষণের ঘটনা খুলে বলে। ভুক্তভোগীর মুখের বর্ণনা শুনে প্রত্যক্ষদর্শীরা জরুরী (৯৯৯) নাম্বারে ফোন করে বিষয়টি পুলিশকে জানান। পুলিশ (৯৯৯) ফোন পেয়ে অভিযুক্ত কামাল হোসেনকে গ্রেফতার করে।

এ ব্যাপারে এলাকাবাসী জানান, কামাল হোসেন মাদকাসক্ত। এলাকায় মাদক ও ইভটিজিংয়ের সঙ্গে জড়িত।

ঘটনার সত্যতা স্বীকার করে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত ) শরীফ আহমেদ বলেন, অভিযুক্ত কামালকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

👍-দিয়ে আমাদের সাথে থাকুন

ক্যালেন্ডার – ২ ০ ২ ১

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
৪ঠা জিলকদ, ১৪৪২ হিজরি, বিকাল ৪:৩৮
মঙ্গলবার, বর্ষাকাল

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’।

Theme Customized By BreakingNews