1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১২:৪৯ অপরাহ্ন

সিদ্ধিরগঞ্জে ২ দিন ধরে মেহেদী হাসান তৌহিদ নিখোঁজ

  • প্রকাশিত : শুক্রবার, ৫ মার্চ, ২০২১
  • ১২৫

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : সিদ্ধিরগঞ্জে মো. মেহেদী হাসান তৌহিদ (২০) নামে এক যুবক দুই দিন ধরে নিখোঁজ রয়েছে। গত বৃহস্পতিার সকালে বাসা থেকে বের হয়ে আর বাসায় ফিরেনি। সে সিদ্ধিরগঞ্জের ১নং ওয়ার্ড নতুন মহল্লা পিএম মোর এলাকার জামাল মাস্টারের ভাড়াটিয়া বাড়ীতে পরিবারের সাথে থাকতো।

নিখোজ তৌহিদের বড় ভাই মো. নজরুল ইসলাম জানান, তৌহিদ সিআই খোলা এলাকায় আমার কাপড়ের দোকানে আসার কথা বলে বাসা থেকে বের হয়। কিন্তু সে আমার দোকানে যায়নি। পরে আমার আত্বীয়-স্বজনদের বাড়েিত খোঁজ খবর নিয়ে তার কোনো খোঁজ না পেয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি জিডি করি।

তিনি আরো জানান, নিখোঁজ তৌহিদের গায়ের রং ফর্সা, মূখমন্ডল গোলাকার, মাথার চুল কালো, কিন্তু একটু ছোট, পিঠে ব্রনের দাগ আছে, হারিয়ে যাবার সময় তার পরনে ছিল সাদা আকাশী রংয়ের চেক শার্ট এবং জিন্স কালার প্যান্ট, তার হাতে একটি স্যমস্যাং মোবাইল ছিলো। যার নাম্বারঃ ০১৭৪১ ৫৪ ৪৮ ১২।

তিনি অনুরোধ করেছেন, যদি কোন ব্যক্তি নিখোঁজ মেহেদী হাসান তৌহিদ এর সন্ধান পান তাহলে সিদ্ধিরগঞ্জ থানায় অথবা তার মোবাইল-০১৭১০ ৪৯৩১৩০ নাম্বারে জানানোর জন্য।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

@আমাদের সাথে যারা…

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews